DelhI Capitals vs Rajasthan Royals: কোভিড আতঙ্কে দিল্লি-রাজস্থান ম্যাচের ভেন্যু বদল! পুণে থেকে সরল ম্যাচ

করোনা (COVID-19) আবহে কোনও ঝুঁকি নিচ্ছে না বিসিসিআই (BCCI)

Updated By: Apr 20, 2022, 09:56 PM IST
DelhI Capitals vs Rajasthan Royals: কোভিড আতঙ্কে দিল্লি-রাজস্থান ম্যাচের ভেন্যু বদল! পুণে থেকে সরল ম্যাচ
দিল্লি-রাজস্থান ম্যাচ হবে মুম্বইতে

নিজস্ব প্রতিবেদন: করোনার (COVID-19) ধাক্কা সামলে মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, Mumbai) চলছে  দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) বনাম পঞ্জাব কিংস ম্য়াচ (Punjab Kings)। ম্যাচের কয়েক ঘণ্টা আগেই জানা যায় যে, টিম সেইফার্ট ( Tim Seifert) করোনা আক্রান্ত হয়েছেন। তাঁকে নিয়ে দিল্লি শিবিরে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ছয়! করোনা দিল্লি শিবিরে হানা না দিলে এই ম্য়াচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল পুণের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে। করোনা আবহে দিল্লির আগামী ম্যাচও পুণে থেকে সরল মুম্বইতে। আগামী শুক্রবার দিল্লি মুখোমুখি হবে রাজস্থান রয়্যালসের (DelhI Capitals vs Rajasthan Royals)। এই ম্যাচ প্রথমে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল পুণের মহারাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে। এবার এই ম্যাচ হবে মুম্বইয়ের ওয়াংখেড়েতে। আইপিএল থেকে বিবৃতি দিয়ে এই ঘোষণা করে দেওয়া হল।

গত ১৫ এপ্রিল দিল্লি দলের ফিজিও প্যাট্রিক ফারহার্ট (Patrick Farhart) প্রথম করোনা আক্রান্ত হন। ঠিক তারপরের দিনই দলের স্পোর্টস মাসাজ থেরাপিস্ট চেতন কুমারের (Chetan Kumar) করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর গত ১৮ এপ্রিল দলের অজি অলরাউন্ডার মিচেল মার্শ (Mitchell Marsh), টিমের ডাক্তার অভিজিৎ সালভি (Dr Abhijit Salvi) ও সোশ্যাল মিডিয়া কন্টেন্ট টিমের সদস্য আকাশ মানের ( Akash Mane) শরীরে বাসা বাঁধে মারণ ভাইরাস। আক্রান্ত এই পাঁচ সদস্য আপাতত নিভৃতবাসে মেডিক্যাল পর্যবেক্ষণে রয়েছেন। 

আরও পড়ুন: Michael Vaughan: আইপিএলের এই তরুণ ভারতীয় অধিনায়কে মোহিত হয়েছেন ভন

আরও পড়ুন: Faf du Plessis: অল্পের জন্য সেঞ্চুরি হাতছাড়া! কী বলছেন আরসিবি ক্যাপ্টেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.