RCB: 'আরসিবি আইপিএল না জেতা পর্যন্ত বিয়ে করছি না!' ফ্য়ানের জন্য নেটিজেনদের সহানুভূতি

এমনও যে ফ্যান আছেন, ভাবতে পারেননি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও (Royal Challengers Bangalore)

Updated By: Apr 13, 2022, 01:08 PM IST
RCB: 'আরসিবি আইপিএল না জেতা পর্যন্ত বিয়ে করছি না!' ফ্য়ানের জন্য নেটিজেনদের সহানুভূতি
আরসিবি ফ্যানের আজব দাবি!

নিজস্ব প্রতিবেদন: চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) গত মঙ্গলবার মুম্বইয়ের ডি ওয়াই পাতিল স্পোর্টস অ্যাকাডেমিতে (Dr DY Patil Sports Academy, Mumbai) মুখোমুখি হয়েছিল। সিএসকে-র ২১৬ রান তাড়া করে ২৩ রানে হারতে হয়েছে আরসিবি-কে।

এই ম্য়াচে গ্যালারিতে এক অভিনব ব্যানার এনে ভাইরাল হলেন এক কন্যা। তাঁর ব্যানারে লেখা "আরসিবি আইপিএল না জেতা পর্যন্ত বিয়ে করছি না!" ম্যাচ চলাকালীন টিভি-তে এই দৃশ্য দেখানোর সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যান ফ্যান। ভারতের প্রাক্তন ক্রিকেটার অমিত মিশ্র টুইট করে লেখেন, "সত্যিই তাঁর বাবা-মা'র জন্য এখন আমি চিন্তিত।" সোশ্যাল মিডিয়ায় শুধুই হাসির রোলই ওঠেনি, অনেক নেটিজেন জানিয়েছেন সহানুভূতিও।

আরসিবি এই মরশুমে এখনও পর্যন্ত পাঁচ ম্যাচ খেলেছে। হেরেছে দুই ম্যাচে। ১০ দলীয় লড়াইয়ে ছয় পয়েন্ট নিয়ে আরসিবি লিগ তালিকায় পাঁচে। ২০০৮ সাল থেকে এখনও পর্যন্ত আইপিএল ট্রফি স্পর্শ করতে পারেননি আরসিবি। ২০১৬ সালে বেঙ্গালুরুর ফ্র্যাঞ্চাইজি রানার্স হয়েছিল। গত মরশুমে আইপিএল শুরুর আগে বিরাট কোহলি (Virat Kohli) জানিয়ে দেন যে, আগামী বছর তিনি আর অধিনায়ক থাকবেন না। শুধুই একজন ক্রিকেটার হয়ে আরসিবি-র হয়ে খেলা চালিয়ে যাবেন। বিরাটের পর দলের দায়িত্ব নিয়েছেন প্রোটিয়া মহাতারকা ফাফ দু প্লেসিস। এবার দেখার দু প্লেসিসের ক্যাপ্টেনসিতে আরসিবি কী ফুল ফোটাতে পারে!

আরও পড়ুন: CSK vs RCB, IPL 2022: দলগত দাপট বজায় রেখে RCB-কে ২৩ রানে হারিয়ে প্রথম জয় পেল CSK

আরও পড়ুনKKR: কলকাতা-দিল্লি ম্য়াচের এই রহস্যময়ী সুন্দরী কে? রাতারাতি বেড়েছে ১৬ হাজার ফলোয়ার!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.