IPL 2022: 'Shah Rukh Khan-কে দেখলে পাগল হয়ে যাব!' বলছেন KKR ক্যাপ্টেন Shreyas Iyer

কেকেআর (Kolkata Knight Riders) ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) মুখিয়ে রয়েছেন শাহরুখ খানের (Shah Rukh Khan)সাক্ষাতের জন্য

Updated By: Mar 20, 2022, 01:15 PM IST
IPL 2022: 'Shah Rukh Khan-কে দেখলে পাগল হয়ে যাব!' বলছেন KKR ক্যাপ্টেন Shreyas Iyer
শাহরুখের অপেক্ষায় শ্রেয়স

নিজস্ব প্রতিবেদন: আগামী ২৬ মার্চ চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে আইপিএলের (IPL 2022) উদ্বোধনী ম্যাচে নামবে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এবার নাইটদের নতুন সেনাপতি হিসাবে রণাঙ্গনে নামছেন শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। ১২ কোটি ২৫ লক্ষ টাকার বিনিময়ে কলকাতায় আসা শ্রেয়স বলছেন যে, দলের সহ-মালিক শাহরুখ খানকে (Shah Rukh Khan) দেখলে তিনি পাগল হয়ে যাবেন। বলিউড বাদশার সঙ্গে সাক্ষাতের জন্য আর তর সইছে না আইয়ারের।

এক সাক্ষাৎকারে আইয়ার বলছেন, "আমার এখনও শাহরুখ খানের সঙ্গে কথা হয়েনি। তাঁর সঙ্গে দেখা করার সেই মুহূর্তের জন্য মুখিয়ে আছি। আমার কাছে উনি সবসময় মোটিভেটিং ফ্যাক্টর। যখনই আমি ফাঁকা সময় পাই, আমি শাহরুখের ইন্টারভিউ দেখি। ওঁর মধ্যে যে আগুনটা আছে, সেটা আমি দেখতে ভালবাসি। শাহরুখ যখনই স্টেডিয়ামে হাজির থাকেন, তিনি যেভাবে দলরে সমর্থন করেন, তা অনবদ্য। আমার তর সইছে না শাহরুখের সঙ্গে দেখা করার জন্য। প্রহর গুনছি। আমি যখনই ওঁর দেখা পাব, আমি পাগল হয়ে যাব!"

দিল্লি ক্যাপিটালসে অধিনায়কত্ব করে পুরনো দলকে নক আউটে নিয়ে গিয়েছিলেন। তাই তাঁর কাছে প্রত্যাশা অনেক বেশি। এখন দেখার আইয়ার সেই প্রত্যাশা পূরণ করতে পারেন কিনা! ভারতীয় দল (Team India) হোক কিংবা আইপিএল (IPL), আইয়ারের পছন্দের ব্যাটিং পজিশন তিন নম্বর। তবে দলের স্বার্থে তিনি সব জায়গায় ব্যাট করতে রাজি আছেন বলেও জানিয়ে দিয়েছেন।

আরও পড়ুন: IPL vs PSL ইস্যুতে পাক সাংবাদিকের যুক্তি মাঠের বাইরে পাঠালেন Robin Uthappa

আরও পড়ুনIPL 2022: পছন্দের পজিশন তিন নম্বর হলেও, দলকে প্রাধান্য দিচ্ছেন KKR অধিনায়ক Shreyas Iyer

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.