IPL vs PSL ইস্যুতে পাক সাংবাদিকের যুক্তি মাঠের বাইরে পাঠালেন Robin Uthappa

পাক সাংবাদিকের আইপিএল বনাম পিএসএল (IPL vs PSL) ইস্যুতে লম্বা টুইট! এক বাক্যে মুখ বন্ধ করালেন রবিন উথাপ্পা (Robin Uthappa)।

Updated By: Mar 20, 2022, 12:39 PM IST
IPL vs PSL ইস্যুতে পাক সাংবাদিকের যুক্তি মাঠের বাইরে পাঠালেন Robin Uthappa
রবিন উথাপ্পা

নিজস্ব প্রতিবেদন: চলতি বছর আইপিএল ( IPL 2022) দেখবে দল দলের লড়াই। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লিগ ১৫ বছরে পা দেবে। ভারতের আইপিএল মডেল অনুকরণ করে অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা, বাংলাদেশ ও পাকিস্তানেও শুরু হয়ে যায় টি-২০ লিগ। ২০১৬ সালে পথ চলা শুরু হয় পাকিস্তান সুপার লিগের (Pakistan Super League, PSL)। এই কয়েক বছরে নিঃসন্দেহে এই লিগে ক্রিকেটে বিশ্বে অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছে। তবে একাধিক প্রাক্তন পাক ক্রিকেটাররা মনে করেন যে, পিএসএল এখন আইপিএল-এর থেকেও জনপ্রিয়! এমনকী তাঁদের ধারণা পিএসএল এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয়।

সম্প্রতি পাক সাংবাদিক আরফা ফিরোজ জেক টুইট করে আইপিএল বনাম পিএসএল (IPL vs PSL) ইস্যুতে আগুন ঢেলেছেন। যদিও তাঁর মুখ বন্ধ করে দিয়েছেন আইপিএলের অন্যতম তারকা ব্যাটার ও চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ক্রিকেটার রবিন উথাপ্পা (Robin Uthappa)। পাক সাংবাদিক টুইটারে লেখেন, "পিএসএল এবং আইপিএলের মধ্যে কোনও তুলনাই চলে না। পিএসএল  চালু হয়েছিল ২০১৬ সালে, সেখানে আইপিএল শুরু হয় ২০০৮ সালে। এটা মেনে নিতেই হবে যে পিএসএল অনেক দ্রুত জনপ্রিয়তা অর্জন করেছে, যেখানে বাকি অনান্য বোর্ডও লিগ চালু করেছিল। আইপিএল যখন চালু হয় তখন বাজারে কোনও প্রতিদ্ধন্দ্বী ছিল না।" উথাপ্পা এই টুইটের উত্তরে শুধু এক বাক্যে লেখেন, "আইপিএল বাজার তৈরি করেছে।" গত মরশুমে চেন্নাইয়ের জার্সিতে আইপিএলে দারুণ খেলেছিলেন উথাপ্পা। যদিও চেন্নাই তাঁকে রিটেইন করেনি। কিন্তু আইপিএলের মেগা নিলামে এমএস ধোনির দল তাঁকে ফের ২ কোটি টাকায় দলে নেয়।

আরও পড়ুন: IPL 2022: পছন্দের পজিশন তিন নম্বর হলেও, দলকে প্রাধান্য দিচ্ছেন KKR অধিনায়ক Shreyas Iyer

আরও পড়ুনইস্টবেঙ্গলে খেলার স্বপ্ন অধরা, মাঠেই হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন ফুটবলার Debyojyoti Ghosh

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.