IPL 2022, Ricky Ponting: 'দলের তরুণ ক্রিকেটারদের সঙ্গে ব্রেকফাস্ট-লাঞ্চ-ডিনার করতে চাই'

দিল্লি ক্যাপিটালসে (Delhi Capitals) ভালবাসার মুক্ত বাতাস এনে দিতে চাইছেন রিকি পন্টিং (Ricky Ponting)

Updated By: Mar 21, 2022, 01:00 PM IST
IPL 2022, Ricky Ponting: 'দলের তরুণ ক্রিকেটারদের সঙ্গে ব্রেকফাস্ট-লাঞ্চ-ডিনার করতে চাই'
পন্টিং ও পন্থ

নিজস্ব প্রতিবেদন: দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) হেড কোচ রিকি পন্টিং (Ricky Ponting) টিম বন্ডিংয়ের সংজ্ঞাটাই বদলে দিচ্ছেন। আইপিএল (Indian Premier League 2022) শুরু হওয়ার আগে তিনি ঋষভ পন্থদের (Rishabh Pant) সম্পর্ক গড়ে তোলার পাঠ দিচ্ছেন। অজি কিংবদন্তি ক্রিকেটার ও বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেন বলছেন যে, জুনিয়র-সিনিয়রের বেড়া ভেঙে যাক, সবাই মিশে যাক এক সঙ্গে।
 
দিল্লি ক্যাপিটালস এই মরশুমে ঋষভ পন্থ (১৬ কোটি), অক্ষর প্যাটেল (১২ কোটি), পৃথ্বী শ (৭.৫০ কোটি) ও অ্য়ানরিচ নোকিয়াকে (৬.৫০ কোটি) রিটেইন করেছিল। দলের এই চার সিনিয়র ক্রিকেটারকেই বিশেষ বার্তা দিয়েছেন পন্টিং। তিনি এক সাক্ষাৎকারে বলেন, "আমি ছেলেদের বলে দিয়েছি যে, দেখো তোমরা হোটেলের ঘরের দরজা খুলে রাখবে। দলের যে তরুণ ত্রিকেটারদের আমি চিনি না, তাদের সঙ্গে বসে ব্রেকফাস্ট-লাঞ্চ-ডিনার করতে চাই। যখন একজন কোচ বা দলের কোনও সিনিয়র ক্রিকেটার, জুনিয়রদের ভালবাসে, সে জানে যে, তারাও তাঁকে ভালবাসবে। যারা দিল্লি ক্যাপিটালসে অনেকদিন ধরে রয়েছে, এটা তাদের দায়িত্বের মধ্যে পড়ে দলের তরুণদের গাইড করা। ঋষভ আমাদের ক্যাপ্টেন। ওকে তো এটা করতেই হবে। পৃথ্বী, অক্ষর ও নোকিয়ারও এখানে ভূমিকা থাকবে। দলের দায়িত্ব নিতে হবে ওদেরও।" দলের মধ্যে প্রাণশক্তি দেখে মোহিত পন্টিং। তিনি আরও বলেন, "এই মুহূর্তে আমাদের ফোকাস থাকবে ম্যাচে। কোচ হিসাবে প্লেয়ারদের সঙ্গে দারুণ কাটিয়েছি প্রথম মরশুম। দলের মধ্যে একটা অন্যরকম এনার্জি রয়েছে। সবসময় লড়াই করতে চায়।"  

আগামী ২৭ মার্চ দিল্লি আইপিএল অভিযান শুরু করবে মুম্বইয়ের বিরুদ্ধে। এবার দিল্লি দলে একাধিক দুর্দান্ত ক্রিকেটাররা রয়েছেন। খেলবেন ডেভিড ওয়ার্নার (David Warner), মিচেল মার্শ (Mitchell Marsh), টিম সেইফার্ট (Tim Seifert) ও রোভম্যান পাওয়েল (Rovman Powell)। তরুণদের মধ্যে আছেন ভিকি ওস্তওয়াল (Vicky Ostwal),চেতন সাকারিয়া (Chetan Sakaria), যশ ধুল (Yash Dhull), সরফরাজ খান (Sarfaraz Khan) ও কমলেশ নাগারকোটি (Kamlesh Nagarkoti)

আরও পড়ুন: All England Open 2022 Final: ইংল্যান্ডে Lakshya ভেদ হল না! শেষ হাসি হাসলেন Axelsen

আরও পড়ুন: SL 2021-22 Final, HFC vs KBFC: আইএসএল চ্যাম্পিয়ন Hyderabad FC, ট্রফি গেল নিজামের শহরে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.