Kane Williamson: ১৪ কোটি টাকায় তাঁকে ধরে রেখেছে SRH, আইপিএল খেলবেন তো ক্যাপ্টেন!

কেন উইলিয়ামসন খেলার ব্যাপারে আশাবাদী, কিন্তু নিশ্চিত ভাবে কিছুই বলতে পারছেন না তিনি!

Updated By: Feb 11, 2022, 06:22 PM IST
Kane Williamson: ১৪ কোটি টাকায় তাঁকে ধরে রেখেছে SRH, আইপিএল খেলবেন তো ক্যাপ্টেন!
কেন উইলিয়ামসন

নিজস্ব প্রতিবেদন: রাত পোহালেই ক্রিকেটের অন্যতম বড় উৎসব আইপিএলের (IPL 2022) ঢাকে কাঠি পড়ে যাবে। ইভেন্টের অন্যতম চর্চিত ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদ (SunRisers Hyderabad)। নিজামের শহরের দল গত মরশুমে ডেভিড ওয়ার্নারের (David Warner) হাত থেকে অধিনায়কত্বের ব্যাটন তুলে দেয় নিউজিল্যান্ডের ক্যাপ্টেন কেন উইলিয়ামসনের (Kane Williamson) হাতে। ক্যাপ্টেন কেনের পাশাপাশি আবদুল সামাদ (৪ কোটি টাকা) ও উমরান মালিককে (৪ কোটি টাকা) ধরে রাখা হয়েছে। 

আরও পড়ুন: Surya Sekhar Ganguly: কলকাতায় ফিরতে নাজেহাল সূর্যশেখর! বিমান সংস্থার চূড়ান্ত অব্যবস্থায় ক্ষুব্ধ দাবাড়ু

এখন প্রশ্ন কনুইয়ের অস্ত্রোপচারের পর এই মরশুমে কি আইপিএলের জার্সিতে খেলতে দেখা যাবে ক্যাপ্টেন কেনকে? কেনই এই ব্যাপারে বড় আপডেট দিলেন। দীর্ঘদিন কেনকে ভুগিয়েছে কনুইয়ের চোট। সদ্যই অস্ত্রোপচার করিয়েছেন তিনি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজ খেলবেন না তিনি। তাহলে আইপিএল কি খেলবেন? কেন বলছেন, "দীর্ঘদিন আমি এই কনুইয়ের জন্য ভুগেছি। আমি ধীরে ধীরে ঠিক হচ্ছি। যেটা ভাল ব্যাপার। আইপিএলের আগে ও নেদারল্যান্ডস ম্যাচের আগে এখনও অনেকটা সময় আছে। নিশ্চিত ভাবে কিছু বলতে পারছি না যদিও। তবে যত দ্রুত সম্ভব পারব মাঠে ফিরব। গত আইপিএল মরশুমের কথাই যদি ধরি, তাহলে বলতে হয় শুরুতে আমি সেভাবে ছিলাম না দলের সঙ্গে। কিন্তু ফ্র্যাঞ্চাইজি দুর্দান্ত। তাদের সমর্থন ছিল। আমি আশাবাদী যে, আমার আরও উন্নতি হবে। টি-২০ ফরম্যাটে কাজের ধকলটা নেওয়া তুলনামূলক সোজা। অপেক্ষা করে দেখতে হবে কী দাঁড়ায় চোটের ব্যাপারটা। তবে আমি যে ধাপে ধাপে এগিয়ে যাচ্ছি। এটা ইতিবাচক দিক।" কেন জানিয়েছেন যে, অস্ত্রোপচার করাই ছিল তাঁর শেষ রাস্তা।  তিনি ঠিক দিশাতেই আছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.