IPL 2022, KKR : আইপিএল থেকে বিদায় নিতেই নাইট ম্যানেজমেন্টের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন Ashoke Dinda

নাইটরা এ বার চলতি আইপিএল (IPL 2022) থেকে বিদায় নিতেই শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) দলকে তীব্র কটাক্ষ করলেন অশোক দিন্দা (Ashoke Dinda)। 

Updated By: May 19, 2022, 05:05 PM IST
IPL 2022, KKR : আইপিএল থেকে বিদায় নিতেই নাইট ম্যানেজমেন্টের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন Ashoke Dinda
ক্ষোভ উগরে দিলেন অশোক দিন্দা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: একটার পর একটা মরশুম শেষ হয়ে যায়। তবে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) পারফরম্যান্সের উন্নতি হয় না। ভারতীয় ক্রিকেটে ভাল পারফরম্যান্স করার পরেও বাংলার (Bengal) দিকে ফিরেও তাকায় না নাইট টিম ম্যানেজমেন্ট। প্রতি বছর এই ইস্যু নিয়ে সমালোচনা করা হয়। কিন্তু লাভ হয়না। তবুও নাইটরা এ বার চলতি আইপিএল (IPL 2022) থেকে বিদায় নিতেই শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) দলকে তীব্র কটাক্ষ করলেন অশোক দিন্দা (Ashoke Dinda)। 

 

কেকেআর ছিটকে যেতেই প্রতিবাদ করলেন বাংলার প্রাক্তন জোরে বোলার দিন্দা। প্রথমে তিনি ফেসবুকে লিখেছিলেন, "গুড বাই কেকেআর ২০২২।" এর কিছুক্ষণ পরেই দিন্দা আগের পোস্টে সংযোজন করে লেখেন, "গুডবাই কেকেআর ২০২২। আগামী মরশুমের জন্য শুভেচ্ছা রইল। আশা করছি বাংলার কয়েক জন ক্রিকেটারকে পরের বার দেখতে পাব।" 

 

চলতি আইপিএল-এও নাইটদের দলে বাংলার কোনও ক্রিকেটার ছিল না। লখনউ সুপার জায়ান্টাসের (Lucknow Super Giants) কাছে দুই রানে হেরে গিয়ে প্রতিযোগিতা থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছে কেকেআর। পেন্ডুলামের মতো ম্যাচ ঘুরল। শেষ ওভারে রীতমতো নাটকীয় পরিস্থিতি তৈরি হয়।  রিঙ্কু সিং (Rinku Singh) প্রায় ম্যাচ বের করে ফেলেছিলেন। কিন্তু এভিন লিউয়িস এক হাতে তাঁর ক্যাচ ধরেন। পরের বলেই স্টোয়নিস বোল্ড করেন উমেশ যাদবকে।  

আগামী বছর নাইট সংসারের চিত্র বদলাবে কিনা সেটা জানা নেই। বাংলার ক্রিকেটাররা ব্রাত্যই থেকে যাবেন নাকি সেই উত্তর সময় বলবে। কিন্তু দিন্দার মতোই ক্ষোভ অনেকেই পুষে রেখেছেন। 

আরও পড়ুন: IPL 2022, Rinku Singh: Marcus Stoinis-এর নো বলে আউট রিঙ্কু সিং? ভিডিও ভাইরাল

আরও পড়ুন: IPL 2022: আইপিএল থেকে KKR-এর ছিটকে যাওয়ার পাঁচ কারণ, বিশ্লেষণ করলেন Deep Dasgupta

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.