IPL 2022, Rinku Singh: Marcus Stoinis-এর নো বলে আউট রিঙ্কু সিং? ভিডিও ভাইরাল

বৃহস্পতিবার লখনউ সুপার জায়ান্টের (Lucknow Super Giants) বিরুদ্ধে কেকেআর (KKR) হারেনি। শেষ ওভারে মার্কাস স্টোইনিসের (Marcus Stoinis) যে বলে রিঙ্কু আউট হয়েছেন, সেটি আসলে নো বল ছিল। নেটিজেনদের দাবি থার্ড আম্পায়ারের বলটি খতিয়ে দেখা উচিত ছিল।  

Updated By: May 19, 2022, 04:17 PM IST
IPL 2022, Rinku Singh: Marcus Stoinis-এর নো বলে আউট রিঙ্কু সিং? ভিডিও ভাইরাল
এই ছবিকে ঘিরেই শুরু হয়েছে যাবতীয় বিতর্ক।

নিজস্ব প্রতিবেদন: ২১১ রান তাড়া করে মাত্র দুই রানে হেরে যাওয়া। রিঙ্কু সিংয়ের (Rinku Singh) লড়াকু ইনিংসের পরেও সত্ত্বেও চলতি আইপিএল (IPL 2022) থেকে ছিটকে যাওয়া। এই ব্যর্থতা যেন কিছুতেই মেনে নিতে পারছেন না কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) সমর্থকরা। নাইট সমর্থকদের একটা বড় অংশের দাবি, বৃহস্পতিবার লখনউ সুপার জায়ান্টের (Lucknow Super Giants) বিরুদ্ধে কেকেআর (KKR) হারেনি। শেষ ওভারে মার্কাস স্টোইনিসের (Marcus Stoinis) যে বলে রিঙ্কু আউট হয়েছেন, সেটি আসলে নো বল ছিল। নেটিজেনদের দাবি থার্ড আম্পায়ারের বলটি খতিয়ে দেখা উচিত ছিল।

রিঙ্কুর আউট হওয়ার একটি ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। সেই ভিডিওতে দেখা যাচ্ছে ওই বলটি করার সময় পপিং ক্রিজের উপরেই রয়েছে স্টয়নিসের সামনের পা। কিন্তু ক্রিকেটের নিয়ম বলে, বল করার সময় বোলারের সামনের পায়ের অন্তত কিছুটা অংশ পপিং ক্রিজের ভিতরে থাকতে হয়। নাইট সমর্থকদের দাবি, রিঙ্কুর উইকেট পাওয়ার বলটিতে স্টয়নিসের পায়ের কোনও অংশ পপিং ক্রিজের পিছনে ছিল না।

 

যদিও, এই বিষয় নিয়ে সরকারিভাবে নাইটরা এখনও মুখ খোলেনি। তাছাড়া নতুন নিয়ম অনুযায়ী এখন সব বলই থার্ড আম্পায়ার চেক করে দেখেন। অর্থাৎ ধরে নেওয়াই যায় যে স্টয়নিসের ওই বলটিও ‘নো বল’ বলে মনে হয়নি থার্ড আম্পায়ারের। 

আরও পড়ুন: IPL 2022, KKR: নাইট সংসার ছাড়লেও Rinku Singh-কে নিয়ে আবেগতাড়িত Brendon McCullum

আরও পড়ুন: IPL 2022: আইপিএল থেকে KKR-এর ছিটকে যাওয়ার পাঁচ কারণ, বিশ্লেষণ করলেন Deep Dasgupta

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.