IPL 2022, Lucknow Super Giants: KL Rahul-কে কড়া হুঁশিয়ারি দিলেন Gautam Gambhir!

খেলা শুরুর আগেই গৌতম গম্ভীর (Gautam Gambhir) সতর্ক করলেন কেএল রাহুলকে (KL Rahul)।

Updated By: Mar 23, 2022, 01:24 PM IST
IPL 2022, Lucknow Super Giants: KL Rahul-কে কড়া হুঁশিয়ারি দিলেন Gautam Gambhir!
গৌতম গম্ভীর কড়া হুঁশিয়ারি দিলেন কেএল রাহুলকে!

নিজস্ব প্রতিবেদন: আইপিএল (IPL 2022) শুরুর আগেই লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants, LSG) মেন্টর গৌতম গম্ভীর (Gautam Gambhir) কড়া হুঁশিয়ারি দিলেন দলের অধিনায়ক কেএল রাহুলকে (KL Rahul)! গম্ভীর পরিস্কার জানিয়ে দিলেন যে, তিনি ব্যাটার রাহুলকে চাইছেন, যিনি দলকে নেতৃত্ব দিতে পারেন, তিনি রাহুলকে অধিনায়ক হিসাবে চাইছেন না, যিনি ব্যাট করতে পারেন।

এলএসজি অধিনায়ক রাহুল ভারতীয় দলে ক্রিকেটের সব ফর্ম্যাটে রোহিত শর্মার (Rohit Sharma) ডেপুটি। তাঁকে ভারতীয় দলের ভাবী অধিনায়ক হিসাবেও ভাবা হচ্ছে। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে গম্ভীর বলছেন, "যে দলের নেতা সেই প্রকৃত পক্ষে দলের পতাকাবাহক। এই ক্ষেত্রে রাহুল মাঠে ও মাঠের বাইরে  লখনউ সুপার জায়েন্টসের নেতৃত্ব দেবেন। আমি চাই রাহুলকে একজন ব্যাটার হিসাবে, যে দলকে নেতৃত্ব দিতে পারে। আমি চাই না ক্যাপ্টেন রাহুলকে, যে নেতৃত্ব দিতে পারে। আশা করি আমি ফারাকটা বোঝাতে পেরেছি।"  

গম্ভীর জানিয়েছেন যে, রাহুল টিমে সবরকমের স্বাধীনতা পাবেন। এবং তাঁকে ঝুঁকি নিতেও হবে। দু'বারের বিশ্বকাপ জয়ীর এই ব্যাপারে সংযোজন, "যে কোনও অধিনায়ককে ঝুঁকি নেওয়া শিখতে হবে। আমি চাই রাহুল ঝুঁকি নিক। হিসাব করে ঝুঁকি নিতে হবে। কেউ জানে না সে সফল হবে কি হবে না। এবার কুইন্টন ডি কক আমাদের উইকেটকিপার। ফলে রাহুলকে উইকেটের পিছনে দাঁড়াতে হচ্ছে না। ও পুরো স্বাধীনতা পাবে নিজের ব্যাটিং ও নেতৃত্বে মনোযোগ দিতে।" বিগত চার মরসুমে পঞ্জাব কিংসের (Punjab Kings) জার্সিতে খেলা রাহুল নিজেকে আইপিএলের সেরা ওপেনার হিসাবে প্রমাণ করেছেন। ২০১৮ সালে রাহুলের ব্যাট থেকে এসেছে ৬৫৯ রান। এর পরের তিন বছর তিনি করেন ৫৯৩, ৬৭০ ও ৬২৬ রান। নিজেকে পরখ করার জন্য রাহুল বেছে নেন নতুন টিম।

আরও পড়ুন: IPL 2022: ফ্যানদের জন্য বিরাট সুখবর, আইপিএলে ফিরছে দর্শক! জেনে নিন টিকিটের দাম

আরও পড়ুনIPL 2022: ছবিতে দেখুন ক্রোড়পতি লিগে সেরা ১০ ব্যাটারের তালিকা

.