IPL 2022: MS Dhoni vs Rishabh Pant ইস্যুতে এবার আলোকপাত করলেন Shane Watson

শেন ওয়াটসন (Shane Watson) সাফ বলছেন এমএস ধোনির (MS Dhoni) সঙ্গে ঋষভ পন্থের (Rishabh Pant) কোনও তুলনাই চলে না।

Updated By: Mar 23, 2022, 08:18 PM IST
IPL 2022: MS Dhoni vs Rishabh Pant ইস্যুতে এবার আলোকপাত করলেন Shane Watson
ওয়াটসন বোঝালেন ধোনির সঙ্গে পন্থের তুলনা ঠিক নয়

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন অজি অলরাউন্ডার ও আইপিএলের (IPL) অন্যতম সফল ক্রিকেটার শেন ওয়াটসন (Shane Watson) এবার ঋষভ পন্থদের (Rishabh Pant) দিল্লি ক্যাপিটালসে (Delhi Capitals) সহকারি কোচ হয়েছেন। ওয়াটসন এক সাংবাদিক বৈঠকে ভারতের কিংবদন্তি এমএস ধোনির (MS Dhoni) সঙ্গে পন্থের তুলনা নিয়ে আলোকপাত করলেন।

ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর পন্থ তাঁর জুতোয় পা গলিয়েছেন। দেশের তিন ফর্ম্যাটেই তিনি এক নম্বর উইকেটকিপার-ব্যাটার। স্বাভাবিক ভাবেই ধোনির সঙ্গে পন্থের তুলনা চলে আসছে। এবার সেই বিষয় কথা বললেন ধোনির চেন্নাই সুপার কিংসে ২০১৮-২০২০ পর্যন্ত থাকা ওয়াটসন।

এক সাক্ষাৎকারে ওয়াটসন বলেন, "সাধারণ মানুষ আপেলের সঙ্গে আপেলেরই তুলনা করে। ঘটনাচক্রে প্রতিটি মানুষ আলাদা। সকলের দক্ষতার পার্থক্য রয়েছে। আমরা এমএস ধোনির সঙ্গে ঋষভ পন্থের তুলনা টানি। ধোনি এবং পন্থ সম্পূর্ণ আলাদা মানুষ ও আলাদা ক্রিকেটার। দু'জনেরই দক্ষতা অত্যন্ত উচ্চমানের। ঋষভ নিজেই নিজের নেতৃত্বকে এগিয়ে নিয়ে যেতে পারে। এত অল্প বয়সে ও ওর ক্রিকেটীয় কেরিয়ারে অনেক কিছু করে ফেলেছে। যা সত্যিই অসাধারণ। ঋষভ শুধুই ভাল হবে যত দিন এগোবে। ওর নিজের অভিজ্ঞতা থেকে শিখতে থাকবে। রিকি পন্টিং আমার দেখা অন্যতম সেরা অধিনায়ক, যার নেতৃত্বে আমি খেলেছি। ও প্লেয়ারদের থেকে সেরাটা বার করে আনতে জানে।"  

প্রথম আইপিএল জয়ী দল রাজস্থান রয়্যালসের অত্য়ন্ত গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন ওয়াটসন। এরপর ২০১৬-১৭ মরশুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) হয়ে খেলেছেন। আইপিএলের পরিচিত মুখ ওয়াটসনকে আবার ২০১৮-২০২০ পর্যন্ত চেন্নাইয়ের জার্সিতে ঝড় তুলতে দেখা গিয়েছিল। একা হাতে এমএস ধোনির দলকে ২০১৯ সালে আইপিএল ট্রফি জেতানোর নজির আছে ওয়াটসনের। ওয়াটসন তাঁর ১৩ বছরের বর্ণাঢ্য কেরিয়ারে ১৪৫ ম্যাচ খেলে করেছেন ৩৮৭৪ রান। চারটি শতরানও রয়েছে তাঁর ঝুলিতে। পেয়েছেন ৯২টি উইকেট। 

আরও পড়ুন: ICC Test Rankings, Ravindra Jadeja: সিংহাসনে জাদেজা! ফের বিশ্বের এক নম্বর তিনি

আরও পড়ুন IPL 2022, Jay Shah: আইপিএলে লেখা হবে ইতিহাস, এবার আয় হবে ১০০০ কোটি টাকা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.