Prasidh Krishna-কে ভবিষ্যতে ভারতের তিন ফরম্য়াটেই দেখছেন Jos Buttler

প্রসিদ্ধ কৃষ্ণায় (Prasidh Krishna) মোহিত হয়েছেন জস বাটলার (Jos Buttler)

Updated By: Apr 4, 2022, 09:11 PM IST
Prasidh Krishna-কে ভবিষ্যতে ভারতের তিন ফরম্য়াটেই দেখছেন Jos Buttler
প্রসিদ্ধ কৃষ্ণায় মোহিত বাটলার

নিজস্ব প্রতিবেদন:  রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) তারকা ওপেনার ও বিশ্বকাপ জয়ী ইংরেজ উইকেটকিপার জস বাটলার (Jos Buttler) মোহিত হয়েছেন সতীর্থ প্রসিদ্ধ কৃষ্ণায় (Prasidh Krishna)। ২৬ বছরের বেঙ্গালুরুর জোরে বোলারের মধ্যে বাটলার ভারতীয় দলের হয়ে তিন ফরম্যাটেই খেলার সম্ভাবনা দেখছেন। কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) থেকে এই মরশুমে রাজস্থানে এসেছেন কৃষ্ণা। সঞ্জু স্যামসনের দল ১০ কোটি টাকায় নিলামে কিনেছে তাঁকে।

ভারতের হয়ে ৭টি একদিনের আন্তর্জাতিক ম্যাচে ১৮টি উইকেট নেওয়া কৃষ্ণার ভৃয়সী প্রশংসা করেছেন বাটলার। তিনি বলেন, "প্রসিদ্ধর গতি এবং দক্ষতা রয়েছে। ভারতের হয়ে ভবিষ্যতে তিন ফরম্যাটে খেলার যাবতীয় গুণ রয়েছে ওর মধ্যে। আমি দেখতে পাচ্ছি প্রসিদ্ধ ভারতের হয়ে লাল বলের ক্রিকেট খেলছে।" কৃষ্ণা এখনও পর্যন্ত প্রথম শ্রেণির ১১টি ম্যাচে ৪৯টি উইকেট পেয়েছেন। লিস্ট এ ক্রিকেটে ৫৭ ম্যাচে তাঁর ঝুলিতে আছে ১০২ উইকেট। টি-২০ ক্রিকেটে এখনও পর্যন্ত ৫৬ ম্য়াচে পেয়েছেন ৫১ উইকেট।

আরও পড়ুন: IPL 2022: কোন দুই মারকুটে ব্যাটারকে ওপেন চ্যালেঞ্জ জানালেন Ravichandran Ashwin?

আরও পড়ুনVirat Kohli: কোহলির 'মরশুমি সেলফি' ঝড়ের বেগে ভাইরাল! দেখেছেন কি সেই ছবি?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.