Virat Kohli: কোহলির 'মরশুমি সেলফি' ঝড়ের বেগে ভাইরাল! দেখেছেন কি সেই ছবি?

ফাফ দু প্লেসিস (Faf du Plessis) ও মহম্মদ সিরাজের (Mohammed Siraj) সঙ্গে বিরাট কোহলির (Virat Kohli) সেলফি ভাইরাল।

Updated By: Apr 4, 2022, 08:21 PM IST
Virat Kohli: কোহলির 'মরশুমি সেলফি' ঝড়ের বেগে ভাইরাল! দেখেছেন কি সেই ছবি?
কোহলির সেলফি ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: ঠিক তিন দিনের মাথায় দু'বার ক্যাপ্টেনসি থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়ে গতবছর চমকে দিয়েছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। গতবছর ১৬ সেপ্টেম্বর কোহলি জানিয়ে ছিলেন যে,টি-২০ বিশ্বকাপই কুড়ি ওভারের ফর্ম্যাটে জাতীয় দলের অধিনায়ক হিসেবে তাঁর শেষ অভিযান। এর ঠিক তিন দিন পর 'কিং কোহলি' জানিয়ে দিয়েছিলেন যে, রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোরেরও (Royal Challengers Bangalore, RCB) ক্যাপ্টেনসির পদও তিনি ছেড়ে দিচ্ছেন। 

চলতি আইপিএলে (IPL 2022) কোহলি আর ক্যাপ্টেন নন, দলের মহারথী। ক্যাপ্টেনসির বোঝা ঝেড়ে ফেলে এখন স্বাধীন তিনি। আরসিবি-র দায়িত্ব নিয়েছেন প্রোটিয়া সুপারস্টার ফাফ দু প্লেসিস (Faf du Plessis)। আরসিবি-র জার্সিতে প্রতি মরশুমেই কোহলি সোশ্যাল মিডিয়ায় সতীর্থদের সঙ্গে সেলফি পোস্ট করে থাকেন। এবার কোহলি মহম্মদ সিরাজ ও ক্যাপ্টেন ফাফের সঙ্গে সেলফি পোস্ট করে ক্যাপশন দিলেন 'সিজনল সেলফি', অর্থাৎ 'মরশুমি সেলফি'। কোহলি-ফাফ-সিরাজের এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

৩৭ বছরের ফাফ সেই ২০১২ সাল থেকে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অবিচ্ছেদ্য অঙ্গ ছিলেন। রাইজিং পুনে সুপারজায়ন্টসের (Rising Pune Supergiants) হয়েও খেলেছেন। এবার নতুন ভূমিকায় উত্তীর্ণ হয়েছেন তিনি। আইপিএলে এমএস ধোনির সিএসকে-তে ফুল ফুটিয়েছেন ফাফ। দুরন্ত ব্যাটিং আর চোখ ধাঁধানো ফিল্ডিংয়ে নিজের ছাপ রেখেছেন তিনি। আরসিবি নিলামে ফাফকে নেওয়ার জন্য রীতিমতো লড়াই করেছিল এবার। ৭ কোটি টাকায় ফাফের সার্ভিস নিশ্চিত করেছে তারা। ফাফ আইপিএলের অন্য়তম ধারাবাহিক ক্রিকেটার। 

আরও পড়ুন: Greenply Cheer Anthem উদযাপন; Lucknow Supergiants-এর সঙ্গে সহযোগিতার দিগন্ত প্রসারিত করা

আরও পড়ুনSachin Tendulkar, IPL 2022: কীভাবে ছোটবেলায় ফিরে গেলেন 'মাস্টার ব্লাস্টার'? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.