IPL 2022, Delhi Capitals: নীল রঙে মিশে গিয়েছে লাল! দেখুন দিল্লি ক্যাপিটালসের নতুন জার্সি

দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) আসন্ন আইপিএল (IPL 2022) খেলবে নতুন জার্সিতে। চেনা নীল জার্সিতে এবার মিশে গেল লাল।

Updated By: Mar 12, 2022, 01:37 PM IST
IPL 2022, Delhi Capitals: নীল রঙে মিশে গিয়েছে লাল! দেখুন দিল্লি ক্যাপিটালসের নতুন জার্সি
বদলে গেল দিল্লির চেনা নীল জার্সি

নিজস্ব প্রতিবেদন: আসন্ন আইপিএলে (IPL 2022) দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) খেলবে নতুন জার্সিতে। ঋষভ পন্থদের (Rishabh Pant) চেনা নীল জার্সিতে মিশে গিয়েছে লাল। শনিবার নতুন লুকের দুরন্ত জার্সির আত্মপ্রকাশ করল রাজধানীর ফ্র্যাঞ্চাইজি। দিল্লির লোগোতে বরাবর যে বাঘের মুখ দেখা গিয়েছে, এবার সেই বাঘের মুখের আকার আরও একটু বেড়েছে। জার্সিতে বেশি জায়গা জুড়ে রয়েছে।

দিল্লি ক্যাপিটালস জার্সি বদলের ব্যাখ্যায় যে বিবৃতি দিয়েছে, সেখানে লেখা হয়েছে। "লাল এবং নীল রঙের সমান ব্যবহার করা হয়েছে এই জার্সিতে। তারুণ্যের সঙ্গেই স্পন্দনশীল প্রাণশক্তির বহিঃপ্রকাশ এই জার্সি। জার্সিতে লালের ব্যবহার বার্তা দিচ্ছে মাঠের মধ্যে সাহসিকতার। অন্য়দিকে নীল রং বোঝাচ্ছে ভারসাম্য এবং সংযম। ডিসি-র লোগাতে বাঘের মুখটি এবার আরও বড় ও বোল্ড। দল ফের প্রস্তুত গর্জন করার জন্য।" দিল্লির নতুন জার্সিতে গ্রাফিক্সের মাধ্যমে ক্যাপ্টেন পন্থ, জোরে বোলার অ্যানরিচ নোকিয়ার (Anrich Nortje) সঙ্গেই দেখা যাচ্ছে নতুন নিয়োগ ডেভিড ওয়ার্নারকে (David Warner)।

নতুন জার্সি দিল্লি ক্য়াপিটালসের নির্বাচিত কিছু ফ্যানদের দেওয়া হবে। দিল্লির ঘরের মাঠ অরুণ জেটলি স্টেডিয়ামে এই জার্সি পাবেন সেই ফ্যানরা। দিল্লির কিছু শিশুদেরকেও দেওয়া হবে এই জার্সি। দিল্লি আসন্ন আইপিএলে প্রথম ম্যাচে মুখোমুখি হবে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে। ২৭ মার্চ খেলা ব্রেবোর্ন স্টেডিয়ামে। এবার টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি গতবারের চ্য়াম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও রানার্স কেকেআর। আগামী ২৬ মার্চ ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা। 

আরও পড়ুন: Women's World Cup, Mithali Raj: মেয়েদের বিশ্বকাপে অনন্য ইতিহাস মিতালি রাজের

আরও পড়ুনWomen's World Cup: স্মৃতি-হরমনপ্রীতের জোড়া সেঞ্চুরিতে রেকর্ডের ছড়াছড়ি বিশ্বকাপে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.