দাউদের সঙ্গে যোগাযোগ থাকলে দুবাইতে থাকতাম: শ্রীসন্থ

স্পট ফিক্সিং মামলায় বেকসুর খালাস হয়ে বাড়ি ফিরলেন শ্রীসন্থ। শনিবার দিল্লি আদালত এই মামলায় শ্রীসন্থ সহ সব অভিযুক্তকে বেকসুর খালাস ঘোষণা করেছে। রবিবার সকালে শ্রীসন্থ কেরালার বাড়িতে ফেরেন। কোচি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছতেই অনুরাগীরা ফুলের মালা পরিয়ে বরণ করে নেন ঘরের ছেলেকে। বিমানবন্দরে শ্রীসন্থ জানান তার বিরুদ্ধে দাউদ ইব্রাহিমের সঙ্গে যোগাযোগের অভিযোগ আনা হয়েছিল। কিন্তু তিনি দাউদকে চেনেনই না। শ্রীসন্থের দাবি দাউদের সঙ্গে যোগাযোগ থাকলে তিনি আজ ভারতে থাকতেন না। দুবাইতে থাকতেন। আর তিনি ক্রিকেটারও থাকতেন না, অন্য কিছু হতেন।

Updated By: Jul 26, 2015, 10:49 PM IST
দাউদের সঙ্গে যোগাযোগ থাকলে দুবাইতে থাকতাম: শ্রীসন্থ

ব্যুরো: স্পট ফিক্সিং মামলায় বেকসুর খালাস হয়ে বাড়ি ফিরলেন শ্রীসন্থ। শনিবার দিল্লি আদালত এই মামলায় শ্রীসন্থ সহ সব অভিযুক্তকে বেকসুর খালাস ঘোষণা করেছে। রবিবার সকালে শ্রীসন্থ কেরালার বাড়িতে ফেরেন। কোচি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছতেই অনুরাগীরা ফুলের মালা পরিয়ে বরণ করে নেন ঘরের ছেলেকে। বিমানবন্দরে শ্রীসন্থ জানান তার বিরুদ্ধে দাউদ ইব্রাহিমের সঙ্গে যোগাযোগের অভিযোগ আনা হয়েছিল। কিন্তু তিনি দাউদকে চেনেনই না। শ্রীসন্থের দাবি দাউদের সঙ্গে যোগাযোগ থাকলে তিনি আজ ভারতে থাকতেন না। দুবাইতে থাকতেন। আর তিনি ক্রিকেটারও থাকতেন না, অন্য কিছু হতেন।
                      
আদালতের রায়ে শাপমোচন শ্রীসন্থের। রায় শোনার পর আদালতেই কেঁদে ফেলেছিলেন তিনি। কলঙ্ক থেকে মুক্তি পেয়ে এখন দ্রুত ক্রিকেটে ফেরাই লক্ষ্য শ্রীসন্থের।

.