MS Dhoni | Mohit Sharma: দিতে হল ধোনিকে ফেরানোর খেসারত! সাপের সঙ্গে তুলনা করে মোহিতকে চরম কটাক্ষ

Mohit Sharma Gets Online HATE After Dismissing MS Dhoni: কেন এমএস ধোনির উইকেট নিয়েছেন মোহিত শর্মা! গুজরাত পেসারকে তার জন্য ধুয়ে দিলেন ধোনি অনুরাগীদের একাংশ। এমনকী সাপের সঙ্গে তুলনা করে মোহিতকে চরম কটাক্ষ করা হল সোশ্যালে!

Updated By: May 24, 2023, 02:22 PM IST
MS Dhoni | Mohit Sharma: দিতে হল ধোনিকে ফেরানোর খেসারত! সাপের সঙ্গে তুলনা করে মোহিতকে চরম কটাক্ষ
সোশ্যাল মিডিয়ায় জঘন্য় আক্রমণ মোহিতকে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চারবারের আইপিএল (IPL) চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings, CSK) ও গতবারের চ্যাম্পিয়ন গুজরাত টাইটান্স (Gujarat Titans, GT) মুখোমুখি হয়েছিল প্লেঅফের প্রথম কোয়ালিফায়ারে (CSK vs GT, Highlights, IPL 2023 Qualifier 1)। এমএস ধোনির (MS Dhoni) 'ইয়েলো আর্মি' হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) জিটি-কে ১৫ রানে হারিয়ে দশবারের জন্য আইপিএল ফাইনালে চলে গিয়েছে। চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে (MA Chidambaram Stadium) ধোনিরা প্রথমে ব্যাট করে সাত উইকেট হারিয়ে ১৭২ রান তুলেছিল। জবাবে হার্দিক অ্যান্ড কোং ১৫৭ রানে অলআউট হয়ে গিয়েছে। এই ম্যাচে ধোনি সাতে ব্যাট করতে নেমে, কোনও ছাপই রাখতে পারেননি। গুজরাত পেসার মোহিত শর্মার (Mohit Sharma) স্লোয়ার বলে হার্দিকের হাতে ক্যাচ তুলে দেন। ধোনি অনুরাগীদের একাংশ মোহিত রেয়াত করলেন না! তাঁরা মোহিতকে চরম কটাক্ষ করলেন ধোনিকে আউট করার জন্য! মোহিতকে গালিগালাজও করেছেন অনেকে। 

আরও পড়ুন: MS Dhoni | CSK vs GT: খেলা বন্ধ ছিল পাক্কা চার মিনিট, কিন্তু কেন? এটা কি মাহির মাস্টারমাইন্ড!

ঘটনাচক্রে ৩৪ বছরের ফরিদাবাদের পেসার ২০১৩ থেকে ২০১৫ পর্যন্ত খেলেছেন সিএসকে-র জার্সিতে। ধোনির অন্যতম ভরসামান যোদ্ধা ছিলেন তিনি। ধোনির তত্ত্বাবধানেই মোহিত ধীরে ধীরে হয়ে ওঠেন ধারাল। অনেক ফ্যানদের মতে, যে ধোনি তাঁকে তৈরি করেছেন, সেই ধোনির উইকেট কী করে নিলেন মোহিত। এই মর্মে ঝড় উঠে যায় সোশ্যালে। মোহিত চলতি আইপিএলে ধারাবাহিক ভাবে ভালো বল করেছেন। চেন্নাইয়ের বিরুদ্ধে চার ওভার বল করে ৩১ রান দিয়ে নিয়েছেন দুই উইকেট। এই ম্যাচ হেরে, গতবারের চ্যাম্পিয়ন গুজরাতের কিন্তু ট্রফি স্পর্শ করার সুযোগ চলে গেল না। সে দলের হাতেই রবিবাসরীয় আইপিএল ফাইনালের কনফার্মড টিকিট চলে আসবে। পরাজিত দলের সামনেও কিন্তু থাকবে ফাইনাল খেলার সুযোগ। বুধবার অর্থাৎ আজ দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে মুম্বই ইন্ডিয়ান্স ও লখনউ সুপার জায়েন্টস। এই ম্যাচের জয়ী দলের বিরুদ্ধে খেলবে প্রথম কোয়ালিফায়ারের হেরে যাওয়া দল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.