Australian Men's Cricket Team: পদত্যাগ করলেন জাস্টিন ল্যাঙ্গার, পাকিস্তান সফরের আগেই জানালেন সিদ্ধান্ত

তার চুক্তির মেয়াদ এই বছর শেষ হওয়ার কথা ছিল

Updated By: Feb 5, 2022, 09:40 AM IST
Australian Men's Cricket Team: পদত্যাগ করলেন জাস্টিন ল্যাঙ্গার, পাকিস্তান সফরের আগেই জানালেন সিদ্ধান্ত
ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার পুরুষ ক্রিকেট দলের (Australian men's cricket team) কোচের পদ থেকে পদত্যাগ করেছেন জাস্টিন ল্যাঙ্গার (Justin Langer)। শনিবার ল্যাঙ্গারের মানেজমেন্ট সংস্থা এই খবর জানিয়েছে।

ডাইনামিক স্পোর্টস অ্যান্ড এন্টারটেইনমেন্ট গ্রুপ টুইট করে জানিয়েছে যে, "DSEG নিশ্চিত করছে যে আমাদের ক্লায়েন্ট জাস্টিন ল্যাঙ্গার আজ সকালে অস্ট্রেলিয়ার পুরুষ ক্রিকেট দলের কোচের পদ থেকে পদত্যাগ করেছেন।"

 

তারা আরও জানিয়েছে, "গত সন্ধ্যায় ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে একটি বৈঠকের পর পদত্যাগ করা হয়েছে। পদত্যাগ অবিলম্বে কার্যকর হবে।"

আরও পড়ুন: INDvsWI: টিম মিটিং করছেন Rohit Sharma, মুখ ঘুরিয়ে অদ্ভুত মেজাজে Virat Kohli, ছবিতে দেখুন

শুক্রবারের দীর্ঘ বৈঠকের পর ল্যাঙ্গারের ভবিষ্যত অনিশ্চিত হয়ে পড়ে। তিনি ২০১৮ সালে দক্ষিণ আফ্রিকায় বল-টেম্পারিং কেলেঙ্কারির পরে এই পদটি গ্রহণ করেন। তার চুক্তির মেয়াদ এই বছর শেষ হওয়ার কথা ছিল।

ল্যাঙ্গারের সময়কালে ২০২১-২২ অ্যাশেজ সিরিজে ইংল্যান্ডকে ৪-০ ব্যবধানে পরাজিত করে অস্ট্রেলিয়া।

অন্যদিকে, ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য শ্রীলঙ্কা আসতে চলেছে অস্ট্রেলিয়ায়। তারপরে অজিরা মার্চ মাসে তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য পাকিস্তান সফরে যাবে। এই সিরিজটি ঐতিহাসিক হতে চলেছে কারণ ২৪ বছরে প্রথমবার পাকিস্তান সফরে যাবে অস্ট্রেলিয়া।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.