INDvsWI: টিম মিটিং করছেন Rohit Sharma, মুখ ঘুরিয়ে অদ্ভুত মেজাজে Virat Kohli, ছবিতে দেখুন

বিরাট কোহলির আচরণে উত্তাল সোশ্যাল মিডিয়া। 

Feb 04, 2022, 21:57 PM IST

নিজস্ব প্রতিবেদন: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরেই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকবে ক্রিকেট বিশ্ব। আগামী ৬ ফেব্রুয়ারি আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ১০০০তম একদিনের ম্যাচ খেলতে নামবে টিম ইন্ডিয়া। প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। সেই ম্যাচ থেকেই পাকাপাকিভাবে অধিনায়ক হিসেবে নতুন ইনিংস শুরু করছেন রোহিত শর্মা। কিন্তু আগে ভারতীয় দলের টিম মিটিং-এ এক অদ্ভুত ছবি ধরা পড়ল। নতুন অধিনায়কের কথা মন দিয়ে শোনার বালাই দেখাচ্ছেন না প্রাক্তন অধিনায়ক। মুহূর্তে ভাইরাল সেই ছবি।

1/8

বক্তা রোহিত, অমনোযোগী কোহলি

Virat Kohli and Rohit Sharma

প্রথমবার পূর্ণ দায়িত্ব পেয়েছেন। একই বিপক্ষের বিরুদ্ধে সামনে রয়েছে দুটি সিরিজ। একদিনের প্রতিযোগিতা শুরু হওয়ার আগে সতীর্থদের উদ্বুদ্ধ করছেন রোহিত শর্মা। বাকিরা নতুন নেতার কথা মন দিয়ে শুনলেও, মুখ ঘুরিয়ে রয়েছেন বিরাট। এই ছবিকে ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া।

2/8

রোহিত-বিরাট রসায়ন দেখার অপেক্ষায় ক্রিকেট বিশ্ব

Virat and Rohit

এই প্রথমবার রোহিতের নেতৃত্বে খেলবেন বিরাট। কেমন হবে দুই তারকার সমীকরণ? সেটা দেখার অপেক্ষায় ক্রিকেট দুনিয়া। ইগো ভুলে রোহিতের নেতৃত্ব নিজের সেরাটা কি দেবেন বিরাট? সেটাই দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।

3/8

চোট সারিয়ে বড় রানের খোঁজে ‘হিট ম্যান’

Rohit Sharma

৫২.৪৩ গড়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ১৫৭৩ রান করেছেন সচিন তেন্ডুলকর। আসন্ন একদিনের সিরিজে ‘হিট ম্যান’-এর কাছে সুযোগ থাকবে সচিনকে টপকে যাওয়ার। বর্তমানে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে রোহিতের ঝুলিতে রয়েছে ১৫২৩ রান। ফলে অর্ধ শতরান করলেই তিনি স্পর্শ করে ফেলবেন সচিনকে।

4/8

রাজার মেজাজে খোলা মনে বিরাট

Virat Kohli

২০১৯ সালের বিশ্বকাপের পর ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে পরপর  দুটি শতরান করেছিলেন। এরপর থেকে একদিনের ফরম্যাটে ‘কিং কোহলি’-র ব্যাট থেকে শতরান আসেনি। তবে তিন ফরম্যাটের অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পর এ বার তিনি চাপমুক্ত। সেটা যেন কোহলির বডি ল্যাঙ্গুয়েজ দেখলেই বোঝা যাচ্ছে।  

5/8

নতুন ভাবে শুরু করতে চাইছেন রাহুল দ্রাবিড়

Rahul Dravid

হেড কোচ হিসেবে প্রথম বিদেশ সফরে ব্যর্থ তিনি। টেস্ট সিরিজে ১-২ ব্যবধানে হারের পর একদিনের সিরিজেও চুনকাম হয়েছে টিম ইন্ডিয়া। তবে খারাপ স্মৃতি ভুলে রোহিতকে নিয়ে এগোতে চাইছেন রাহুল।  

6/8

ফুরফুরে মেজাজে ঋষভ পন্থ

Rishabh Pant

গত দক্ষিণ আফ্রিকা সফর পন্থের কাছে ভাল-মন্দ মিশিয়ে কেটেছে। কেপটাউনে আয়োজিত শেষ টেস্টের দ্বিতীয় ইনিংসে ১০০ রানে অপরাজিত ছিলেন। দ্বিতীয় একদিনের ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছিল ৮৫ রান। তবে একইসঙ্গে মোক্ষম সময় উইকেট ছুড়ে দেওয়ার জন্য প্রবল সমালোচিত হয়েছেন। কারণ এই তরুণের থেকে প্রত্যাশা অনেক বেশি। তবে প্রত্যাশার চাপকে গুরুত্ব না দিয়ে ফুরফুরে মেজাজে রয়েছেন পন্থ।

7/8

নতুন যুদ্ধের জন্য তৈরি ‘লর্ড’ শার্দূল ঠাকুর

Shardul Thakur

টেস্ট কিংবা সীমিত ওভার, নিজের জাত চিনিয়েছেন এই মুম্বইকর। পেস বোলার থেকে নিজেকে একজন  অলরাউন্ডার হিসেবে তুলে ধরেছেন শার্দূল। তাঁকে নিয়েও প্রত্যাশার পারদ চড়তে শুরু করেছে।

8/8

কোভিডের ধাক্কায় নিভৃতবাসে গব্বর

Shikhar Dhawan

তিনটি একদিনের ম্যাচে তাঁর খেলা নিশ্চিত ছিল। তবে করোনা আক্রান্ত হওয়ার পর আপাতত নিভৃতবাসে রয়েছেন শিখর ধওয়ান। গব্বরের সঙ্গে আক্রান্ত ঋতুরাজ গায়েকোয়াড়, শ্রেয়াস আইয়ার এবং নভদীপ সাইনি। তাই পরিবর্ত হিসেবে দলে এসেছেন ময়ঙ্ক আগরওয়াল ও ইশান কিষাণ।