WATCH | KKR At Kalighat: জয়ের হ্য়াটট্রিকের পরেই পপাত চ! কলকাতায় ফিরেই মায়ের চরণে কেকেআর

KKR Offers Prayer At Kalighat temple ahead of KKR vs LSG IPL 2024 showdown: লখনউয়ের বিরুদ্ধে নামার আগে কলকাতা নাইট রাইডার্স টিম ছুটল কালীঘাটে। 

Updated By: Apr 11, 2024, 03:31 PM IST
WATCH | KKR At Kalighat: জয়ের হ্য়াটট্রিকের পরেই পপাত চ! কলকাতায় ফিরেই মায়ের চরণে কেকেআর
কালীঘাটে টিম কেকেআর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টানা তিন ম্য়াচ জিতে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছিল। কিন্তু গত রবিবার সেই ঘোড়াকে সজোরে ধাক্কা মারে চেন্নাই এক্সপ্রেস! চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে টস হেরে, চারে চার করার লক্ষ্যে নেমে মুখ থুবড়ে পড়েছিল শ্রেয়স আইয়ার অ্যান্ড কোং। প্রথমে ব্য়াট করে কেকেআর মাত্র ১৩৭ রান করেছিল। জবাবে রুতুরাজ গায়কোয়াড়ের চেন্নাই সুপার কিংস (Chenani Super Kings) ১৪ বল হাতে রেখেই সাত উইকেটে হেস খেলে ম্য়াচ বার করে নেয়। গৌতম গম্ভীর ও চন্দ্রকান্ত পণ্ডিতের টিম মরসুমে প্রথম হার হাজম করে। বলা ভালো চেন্নাইয়ের বিরুদ্ধে কলকাতা অসহায় আত্মসমর্পণ করে। কেকেআর ফের জয়ে ফিরতে মরিয়া।

আরও পড়ুন: MS Dhoni | Rahmanullah Gurbaz | IPL 2024: নাইট ক্রিকেটারের স্বপ্নের 'থালা'দর্শন, গুরুমন্ত্রের সঙ্গেই প্রাপ্তি উপহারও
 

কলকাতায় ফিরেই কালীঘাটে পুজো দিতে ছুটল বেগুনি ব্রিগেড। বৃহস্পতিবার সকালে বাইপাসের ধারের হোটেল থেকে কালীঘাটে আসেন বরুণ চক্রবর্তী, রিঙ্কু সিং, অনুকূল রয় ও ভেঙ্কটেশ আইয়াররা। ভক্তি ভরে পুজো দিলেন রিঙ্কুরা। সেই ভিডিয়ো কেকেআর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। সঙ্গে ক্য়াপশন দেওয়া হয়েছে, 'মায়ের আশীর্বাদ যেন সর্বদা সঙ্গে থাকে, এই প্রার্থনা'! আপাতাত শ্রেয়সদের আর কলকাতার বাইরে পা রাখতে হচ্ছে না। কলকাতা আগামী টানা পাঁচ ম্য়াচ খেলবে ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে। আগামী ১৪ এপ্রিল কলকাতার প্রতিপক্ষ লখনউ। এরপর রাজস্থান (১৭ এপ্রিল)  বেঙ্গালুরু (২১ এপ্রিল), পঞ্জাব (২৬ এপ্রিল, কলকাতা) ও দিল্লির (২৯ এপ্রিল) বিরুদ্ধে ম্য়াচ নাইটদের। শুধু নাইটরাই নন, সকল কেকেআরের ফ্য়ানই চাইছেন ইডেনে টানা পাঁচ ম্য়াচ জিতেই কেকেআর এগিয়ে যাক ট্রফির আরও কাছে। অন্যদিকে বৃহস্পতিবার অর্থাৎ আজ, রমজান শেষেঈদের আনন্দ মেতেছেন ধর্মপ্রাণ মুসলিমরা। হোটেলেই খুশির ঈদ উদযাপন করেছেন রহমানুল্লাহ গুরবাজরা।

আরও পড়ুন: Virat Kohli | MI vs RCB | IPL 2024: কিং কোহলির সামনে জোড়া মাইলস্টোন! অপেক্ষায় সাগরপারের স্টেডিয়াম...

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.