MS Dhoni | Rahmanullah Gurbaz | IPL 2024: নাইট ক্রিকেটারের স্বপ্নের 'থালা'দর্শন, গুরুমন্ত্রের সঙ্গেই প্রাপ্তি উপহারও

MS Dhoni Again Wins Heart For This Gesture With Rahmanullah Gurbaz: একটাই তো হৃদয় আর কতবার কেড়ে নেবেন তিনি! এমএস ধোনির ভক্তরা এই ঘটনা জানার পর একথাই বলবেন।  

Updated By: Apr 10, 2024, 04:19 PM IST
MS Dhoni | Rahmanullah Gurbaz | IPL 2024: নাইট ক্রিকেটারের স্বপ্নের 'থালা'দর্শন, গুরুমন্ত্রের সঙ্গেই প্রাপ্তি উপহারও
ধোনি সঙ্গেই পরম প্রাপ্তি রহমানুল্লাহর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইপিএলে (IPL) চেন্নাই সুপার কিংসের (CSK) বিরুদ্ধে যে দলই খেলুক না কেন, যে ফলাফলই হোক না কেন! খেলা শেষে অবধারিত ভাবে হবে 'মাস্টার ক্লাস উইথ এমএস ধোনি (MS Dhoni)'। প্রতিপক্ষের নামী ও অনামী ক্রিকেটাররা ছেঁকে ধরেন কিংবদন্তিকে। এরপর ধোনি তাঁদের ক্রিকেটের ক্লাস দেন। বছরের পর বছর এই জিনিস চলে আসছে। কলকাতা নাইট রাইডার্স বনাম চেন্নাই সুপার কিংসের (CSK vs KKR) ম্য়াচের পর দেখা গেল অন্য় দৃশ্য়। কেকেআরের আফগান উইকেটকিপার-ব্য়াটার রহমানুল্লাহ গুরবাজ (Rahmanullah Gurbaz) চলে গিয়েছিলেন ধোনির ডেরায়।

আরও পড়ুন:  ১৭ বছরের লিগে ইতিহাস জাদেজারই! একসঙ্গে এই তিন মেগা রেকর্ড হল শুধু তাঁর, জানেন কি?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নাইট নক্ষত্রের স্বপ্নের 'থালা'দর্শন তো হয়েছেই। এছাড়াও গুরুমন্ত্রের সঙ্গেই প্রাপ্তি হয়েছে উপহার। ধোনির থেকে পরামর্শ পাওয়ার পাশাপাশি রহমানুল্লাহ পেয়েছেন কিংবদন্তির অটোগ্রাফ করা ব্য়াট। ধোনির পাশে বসে, হাসি মুখে ব্যাট হাতে নেওয়া ছবি, সোশ্য়াল মিডিয়ার একাধিক প্ল্যাটফর্মে শেয়ার করেছেন রহমানুল্লাহ। গুরুমন্ত্রগুলিই তিনি দিয়েছেন ক্য়াপশনে। এক্স হ্য়ান্ডেলে শেয়ার করা ছবিতে ধোনিকে উদ্ধৃত করে রহমানুল্লাহ লেখেন, 'অতীত নিয়ে চিন্তা বন্ধ করো, ভেবো না ভবিষ্যত নিয়েও। মুহূর্তে বাঁচো এবং খুশি থাকো।' ইনস্টা পোস্টে রহমানুল্লাহ লেখেন, 'নিয়ন্ত্রণযোগ্য যা, তা নিয়ন্ত্রণ করছি'!

গত মরসুমে রহমানুল্লাহ কেকেআরের হয়ে ওপেন করেছেন। কিন্তু এই মরসুমে নাইট ম্য়ানেজমেন্ট ফিল সল্টকে দিয়ে ওপেন করাচ্ছে। ফলে বিগত চার ম্য়াচে বেঞ্চেই বসেছেন রহমানুল্লাহ। এখনও খেলার সুযোগ পাননি তিনি। টানা তিন ম্য়াচ জেতা কলকাতার অশ্বমেধের ঘোড়া থামিয়ে দিয়েছে চেন্নাই। চারে চার করার লক্ষ্যে নেমে মুখ থুবড়ে পড়ে শ্রেয়স আইয়ার অ্যান্ড কোং। গত রবিবার, চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে টস হেরে, প্রথমে ব্য়াট করে কেকেআর মাত্র ১৩৭ রান করে। জবাবে রুতুরাজ গায়কোয়াড়ের 'ইয়েলো আর্মি' ১৪ বল হাতে রেখেই সাত উইকেটে ম্য়াচ বার করে নেয়।  

আরও পড়ুন: IPL 2024: নক্ষত্র ক্রিকেটারের 'বিরাট কীর্তি', জুড়ল মালাইকার সঙ্গে নাম! সাক্ষী রাতের খোলা মাঠ

 
 
Loaded2.67%
 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.