Kolkata Derby: ইস্টবেঙ্গলের সঙ্গে পুলিসের বৈঠক শেষ! ঠিক এই সময়েই হচ্ছে আবেগের মহারণ

Kolkata Derby EBFC vs MBSG ISL Match To Be Played On 10th March At 8.30 PM: জল্পনার অবসান। ইস্টবেঙ্গলের সঙ্গে বিধানগর পুলিসের বৈঠক হয়ে গেল। এই প্রতিবেদনে জেনে নিন যে, ঠিক কোন সময়ে শুরু হবে আবেগের মহারণ।

Updated By: Mar 5, 2024, 04:05 PM IST
 Kolkata Derby: ইস্টবেঙ্গলের সঙ্গে পুলিসের বৈঠক শেষ! ঠিক এই সময়েই হচ্ছে আবেগের মহারণ
পিছিয়ে গেল ডার্বির সময়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ১০ মার্চ (রবিবার) যুবভারতী ক্রীড়াঙ্গনে (Saltlake Stadium) আইএসএলের (ISL 2023-24) ফিরতি কলকাতা ডার্বিতে (Kolkata Derby) মুখোমুখি হচ্ছে ইস্টবেঙ্গল এফসি ও মোহনবাগান সুপার জায়ান্টের (East Bengal vs Mohun Bagan Super Giant, EBFC vs MBSG)। ওদিনই আবার রয়েছে তৃণমূল কংগ্রেসের ব্রিগেড। আইনশৃঙ্খলা জনিত কারণেই ডার্বিতে নিরাপত্তা দেওয়া সম্ভব নয় বলে জানিয়েছিল বিধাননগর পুলিস। মঙ্গলবার দুপুরে ইস্টবেঙ্গল ও পুলিসের বৈঠকের পরেই বেরিয়ে এল সমাধান সূত্র। ১০ মার্চই ডার্বি হচ্ছে। সন্ধে ৭টা ৩০ মিনিটের বদলে রাত ৮টা ৩০ মিনিটে শুরু হবে ম্য়াচ। অর্থাৎ এক ঘণ্টা পিছিয়ে গেল খেলা। গতকাল যদিও মনে করা হয়েছিল যে, খেলা ৯টা থেকে শুরু হতে পারে। তবে যাবতীয় জল্পনার অবসান। 'সুপার সানডে'-তে আবেগের মহারণ শুরু রাত সাড়ে আটটায়।

আরও পড়ুন: ১০ মার্চই খেলা হবে! তৃণমূলের ব্রিগেডের দিনই বড় ম্যাচ, সময়টা জানেন কি?
 
ঘটনাচক্রে ১১ মার্চ ডার্বি আয়োজন করাই যেতে পারত। তবে সেদিন সোমবার। এরকম কর্মমুখর দিনে ইস্ট-মোহন ম্য়াচ চায়নি এফএসডিএল। ১০ তারিখের বদলে ১৩ মার্চ এই ম্য়াচ করা যেত না। কারণ ওদিন আবার মোহনবাগানের ম্য়াচ রয়েছে। ফলে সূচি ঘাঁটলে জটিলতা আরও বাড়ত। ব্রিগেডের ভিড় সামলে রাতের যুবভারতীতে ম্য়াচ আয়োজন করাই এখন পুলিসের কাছে চ্য়ালেঞ্জের। গত ৪ ফেব্রুয়ারি শেষবার ইস্ট-মোহন মুখোমুখি হয়েছিল সল্টলেক স্টেডিয়ামে। খেলার ফল ছিল ২-২। অর্থাৎ ড্র। যুবভারতীতে আসা ৫৭ হাজার ৯৮৩ জন দর্শকের সঙ্গেই সারা বিশ্বের কোটি কোটি ইস্ট-মোহন ফ্য়ান একবাক্য়েই যে খেলা দেখে বলেছিলেন যে, তাঁরা বহুদিন পর অসাধারণ একটা ডার্বি দেখলেন। পুরো সময় জুড়েই লড়াই ছিল সেয়ানে-সেয়ানে। আর সেবার প্রথম আইএসএল ডার্বি ড্র হয়ে গিয়েছিল। সেই কারণে ডার্বি ছিল ঐতিহাসিক।

আরও পড়ুন: Sourav Ganguly: মসনদে থাকাকালীনই মহারাজের সিদ্ধান্ত, বিরাটের বদলে কেন রোহিতকে দিয়েছিলেন দায়িত্ব?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.