এক বলে দুই উইকেট নিলেন কাইল মিলস!

ক্রিকেট মানেই শুধু একটা খেলা নয়। ক্রিকেটের এর একটা তথ্য, পরিসংখ্যান মানুষকে অবাক করে দেয়।ভাবতে বাধ্য করে। এটা কেমন করে হল। এত ক্রিকেট খেলা তো দেখেন।কত মজার ঘটনা তো আপনারই মনে আছে।

Updated By: Apr 20, 2016, 10:55 AM IST
এক বলে দুই উইকেট নিলেন কাইল মিলস!

ওয়েব ডেস্ক: ক্রিকেট মানেই শুধু একটা খেলা নয়। ক্রিকেটের এর একটা তথ্য, পরিসংখ্যান মানুষকে অবাক করে দেয়।ভাবতে বাধ্য করে। এটা কেমন করে হল। এত ক্রিকেট খেলা তো দেখেন।কত মজার ঘটনা তো আপনারই মনে আছে।

এমনই একটি বিরল ঘটনা ঘটেছে নিউজিল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে। সাধারণত, এক বলে একজন ব্যাটসম্যানই আউট হয়ে থাকেন। তবে নিউজিল্যান্ডের ঘরোয়া লিগের একটি ম্যাচে এক বলে আউট হয়েছেন দু'জন ব্যাটসম্যান! শুনতে অবাক লাগলেও ঘটনাটি সত্যি।

নিউজিল্যান্ড জাতীয় দলের পেসার কাইল মিলসের একটি বল তুলে মারতে গিয়েছিলেন ব্যাটসম্যান। কিন্তু উঠে যায় ক্যাচ। কাইল মিলসের হাতেই ধরা পড়েন তিনি। এদিকে অন্য প্রান্তে থাকা আর এক ব্যাটসম্যান রান নেয়ার জন্য অনেকখানি এগিয়ে আসেন। সঙ্গে সঙ্গে হাতে ধরা বলটি স্টাম্পে থ্রো করেন মিলস। এতে রান আউটের ফাঁদে পড়েন ননস্ট্রাইকে থাকা ব্যাটসম্যান। আম্পায়ারও দুই ব্যাটসম্যানকেই আউট ঘোষণা করে দেন। ফলে এক বলেই দুই উইকেট হারাতে হয় ব্যাটিংয়ে নামা টিমকে।

.