কোয়ার্টারে লি-সানিয়া

ডাবলস থেকে লজ্জাজনক ভাবে টেনিসের মিক্সড ডবলসের প্রথম রাউন্ডে জয় পেলেন লিয়েন্ডার-সানিয়া জুটি। মিক্সড ডাবলসে যোগ্য পার্টনারশিপের দৌলতে সার্বিয়ার বিরুদ্ধে রীতিমতো দাপটের সঙ্গে ম্যচ জিতে নেন তাঁরা। বৃহস্পতিবার সানিয়া-লিয়েন্ডারের কাছে ৬-২, ৬-৪ হেরে ইভানোভিচ-জিমোনজিক জুটি।

Updated By: Aug 3, 2012, 06:50 PM IST

ডাবলস থেকে লজ্জাজনক ভাবে টেনিসের মিক্সড ডবলসের প্রথম রাউন্ডে জয় পেলেন লিয়েন্ডার-সানিয়া জুটি। মিক্সড ডাবলসে যোগ্য পার্টনারশিপের দৌলতে সার্বিয়ার বিরুদ্ধে রীতিমতো দাপটের সঙ্গে ম্যচ জিতে নেন তাঁরা। বৃহস্পতিবার সানিয়া-লিয়েন্ডারের কাছে ৬-২, ৬-৪ হেরে ইভানোভিচ-জিমোনজিক জুটি। জয়ের ফলে অলিম্পিকে টেনিসের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল লিয়েন্ডার-সানিয়া জুটি।
ডাবলসে পছন্দের পার্টনার চেয়েও পাননি লিয়েন্ডার। মহেশ ভূপতির একগুঁয়েমির জন্য অনামী বিষ্ণু বর্ধনকে নিয়ে খেলতে হয় লিয়েন্ডারকে। যার ফলস্বরূপ দ্বিতীয় রাউন্ডেই ছিটকে যেতে হয় লি-বিষ্ণু জুটিকে। তবে মিক্সড ডাবলসে কিন্তু যোগ্য পার্টনার সানিয়া মির্জাকে পেয়ে জ্বলে উঠলেন লিয়েন্ডার। প্রথম রাউন্ডে সার্বিয়ার ইভানোভিচ-জিমোনজিক জুটিকে এক কথায় উড়িয়ে দিয়ে পরের রাউন্ডে পৌঁছে যান লি-সানিয়া জুটি। ম্যাচে অনবদ্য পারফর্ম করে লিয়েন্ডার বুঝিয়ে দেন ডাবলসেও যোগ্য পার্টনার পেলে সাফল্য এনে দিতে পারতেন তিনি।

.