আশঙ্কাজনক অবস্থায় ভেন্টিলেশনে লড়ছেন Surajit Sengupta

লড়ছেন সুরজিৎ সেনগুপ্ত।

Updated By: Jan 29, 2022, 05:54 PM IST
আশঙ্কাজনক অবস্থায় ভেন্টিলেশনে লড়ছেন Surajit Sengupta
ভাল নেই সুরজিৎ সেনগুপ্ত। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভাল নেই সুরজিৎ সেনগুপ্ত। শুক্রবার রাত থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। সেই জন্য তিন প্রধানে খেলা এই প্রবাদপ্রতিম ফুটবলারকে ভেন্টিলেশনে রাখা হয়েছে।

করোনায় আক্রান্ত হওয়ার জন্য তাঁর শ্বাস প্রক্রিয়ায় সমস্যা রয়েছে। ভেন্টিলেশনের সাহায্যে প্রাক্তন এই ফুটবলারের অক্সিজেনের মাত্রা ৯৪ থেকে ৯৮ শতাংশ থাকছে। অসংলগ্ন কথাও বলছেন। এনসেফ্যালোপ্যাথির লক্ষ্মণও রয়েছে। রক্তচাপের পরিমাণও স্বাভাবিক নয়। সে ক্ষেত্রেও কৃত্রিম প্রক্রিয়ার সাহায্য নেওয়া হয়েছে।

Surajit Sengupta medical

আরও পড়ুন: Australian Open: ৪৪ বছরের খরা কাটিয়ে ঘরের মাঠে ট্রফি জিতলেন অজি Ashleigh Barty

আরও পড়ুন: স্ত্রী Sanjana Ganesan-এর সঙ্গে বিন্দাস মেজাজে ছুটি কাটাচ্ছেন Jasprit Bumrah, দেখুন ছবি

গত ২৪ জানুয়ারি তাঁকে বাইপাসের ধারে একটি হাসপাতালে তাঁকে ভর্তি করানো হয়েছিল। মঙ্গলবার ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এই প্রাক্তন ফুটবলারের চিকিৎসা ব্যবস্থা নিয়ে একটি বৈঠক করেন। বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়ে যে একটি মেডিক্যাল বোর্ড তৈরি করা হবে এই প্রাক্তন ফুটবলারের জন্য।

ডাক্তার অজয় কৃষ্ণ সরকারের তত্ত্বাবধানে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন সুরজিৎ। এ ছাড়াও তাঁর দেখভাল করছেন বিভিন্ন হৃদরোগ বিশেষজ্ঞ, পালমোনোলজিস্ট এবং অন্যান্যরা। কিন্তু এখনও পর্যন্ত তাঁর শারীরিক অবস্থার তেমন উন্নতি হয়নি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.