Lionel Messi: মেসির অপেক্ষায় ডেভিড ব্যাকহ্যাম! মুরালে দিলেন শেষ তুলির টান, দেখুন ভাইরাল ভিডিয়ো

একাধিক বিদেশি সংবাদমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি ক্রেনে করে উপরে উঠে মেসির ম্যুরালে রং লাগাচ্ছেন কয়েকজন। আর তাঁদের কাজ খতিয়ে দেখছেন প্রাক্তন ফুটবল তারকা। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 10, 2023, 05:14 PM IST
Lionel Messi: মেসির অপেক্ষায় ডেভিড ব্যাকহ্যাম! মুরালে দিলেন শেষ তুলির টান, দেখুন ভাইরাল ভিডিয়ো
লিওনেল মেসির অপেক্ষায় ইন্টার মিয়ামি।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লিওনেল মেসির (Lionel Messi) জন্য অপেক্ষার প্রহর গুনছে মেজর লিগ সকার (Major League Soccer)। আমেরিকায় (America) পা রাখবেন আর্জেন্টিনার (Argentina) বিশ্বকাপ জয়ী মহারতারকা। 'এল এম টেন' (LM 10) নিজেই এই খবর সবাইকে জানিয়েছিলেন। এরপর থেকে তারকা স্ট্রাইকারকে মার্কিন মুলুকে উন্মাদনা তুঙ্গে। একটি দেওয়ালে মেসির ম্যুরাল (Lionel Messi Mural) আঁকার কাজ চলছে। আর সেই ম্যুরাল তৈরির কাজ দেখতে উপস্থিত ডেভিড ব্যাকহ্যাম। একেবারে সামনে থেকে দাঁড়িয়ে তদারকি করছেন ইংল্যান্ডের প্রাক্তন তারকা স্ট্রাইকার ও ইন্টার মিয়ামির (Inter Miami) অন্যতম কর্ণধার। প্রাক্তন তারকার জন্যই ইন্টার মায়ামিতে আসা মেসির।  

একাধিক বিদেশি সংবাদমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি ক্রেনে করে উপরে উঠে মেসির ম্যুরালে রং লাগাচ্ছেন কয়েকজন। আর তাঁদের কাজ খতিয়ে দেখছেন প্রাক্তন ফুটবল তারকা। স্ত্রী ভিক্টোরিয়া ইংল্যান্ডের প্রাক্তন তারকা প্রসঙ্গে বলেছেন, "ডেভিড কিন্তু দারুণ কাজ করছে। অল্প কয়েকদিন হয়েছে আমরা মায়ামিতে এসেছি। এসেই ডেভিড কাজে নেমে পড়েছে। কোন কাজটা ও পারে না?" 

আরও পড়ুন: Lakshya Sen: চিনকে হারিয়ে 'ভারত উদয়', লি শি ফেংকে হেলায় হারিয়ে কানাডা ওপেন জিতলেন লক্ষ্য সেন

আরও পড়ুন: Sunil Gavaskar: 'সানি ডেইজ', আইডল লিটল মাস্টারকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন মাস্টার ব্লাস্টার

২১ জুলাই ইন্টার মায়ামির হয়ে প্রথম ম্যাচ খেলবেন মেসি। মেজর লিগ সকারে ইন্টার মায়ামির প্রতিপক্ষ মেক্সিকোর ক্লাব ক্রুজ আজুল। তাদের মিডফিল্ডার এরিক লিরা কিন্তু মেসিকে বেশি গুরুত্ব দিতে নারাজ। ইন্টার মায়ামির সঙ্গে ম্যাচটাকেও অন্য আর পাঁচটা ম্যাচের মতোই মনে করছেন এরিক লিরা। মেসির মাঠে নামার অপেক্ষায় ফুটবলপ্রেমীরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.