Luis Suarez On Lionel Messi: 'বন্ধু সারা বিশ্ব উঠে দাঁড়িয়ে হাততালি দিচ্ছে তোমার জন্য'!

Luis Suarez On Lionel Messi: বার্সেলোনায় দীর্ঘদিন এক সঙ্গে খেলেছেন লুইস সুয়ারেজ ও লিও মেসি। তাঁদের সম্পর্ক শুধুই প্রাক্তন সতীর্থের নয়। তাঁরা অভিন্ন হৃদয়ের বন্ধু। মেসি ম্যাজিকে মোহিত সুয়ারেজ। ইনস্টাগ্রামে করলেন আবেগি পোস্ট।

Updated By: Dec 14, 2022, 02:02 PM IST
Luis Suarez On Lionel Messi: 'বন্ধু সারা বিশ্ব উঠে দাঁড়িয়ে হাততালি দিচ্ছে তোমার জন্য'!
বার্সেলোনার জার্সিতে সুয়ারেজ-মেসি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এ কী করছেন লিওনেল মেসি (Lionel Messi)! কীভাবেই বা করছেন তিনি! এ কোন ফুটবল খেলছেন আর্জেন্তাইন জাদুকর। সারা বিশ্বের ফুটবল প্রেমীদের সম্মোহন করছেন রাতের পর রাত। কাতারে ৩৫ বছরে ফুটবলারের ম্যাজিক শো চলছে...চলবে। লুসেল স্টেডিয়ামে আর্জেন্টিনা ৩-০ গোলে ক্রোয়েশিয়াকে উড়িয়ে ফাইনালে চলে গেছে। এই ম্যাচে লিও শুধু গোলই করেননি, অসাধারণ অ্যাসিস্টে গোল করিয়েছেন জুলিয়ান অ্যালভারেজকে (Julian Alvarez) দিয়ে। মেসির পাগল করা ফুটবল দেখে আর আবেগ ধরে রাখতে পারেননি লুইস সুয়ারেজ (Luis Suarez)। প্রাক্তন ক্লাব সতীর্থ ও বন্ধু আবেগি পোস্টে কুর্নিশ জানিয়েছেন মেসিকে। সুয়ারেজ লিখেছেন, 'এই মহাবিশ্বে তুমিই শ্রেষ্ঠ। এটা দেখাতে গিয়ে কখনও ক্লান্ত হয়ো না। সারা বিশ্ব উঠে দাঁড়িয়ে হাততালি দিচ্ছে তোমার জন্য, তুমি ফুটবলের জন্য যা করেছ। অসাধারণ আমার বন্ধু।'

আরও পড়ুন: Lionel Messi, FIFA World Cup: হার-জিত যাই হোক, লুসেল থেকেই আর্জেন্টিনাকে বিদায় জানাবেন, জানিয়ে দিলেন মেসি

আরও পড়ুন: FIFA World Cup 2022 Semi Final, ARG vs CRO: মদ্রিচদের বিরুদ্ধে চার বছর আগের বদলা নিয়ে ফাইনালে মেসির আর্জেন্টিনা, দিয়েগোকে ছোঁয়ার অপেক্ষা

চলতি বিশ্বকাপে সুয়ারেজকে মাঠেই অঝোরে কাঁদতে হয়েছিল। তাঁর টিম জিতেও প্রি-কোয়ার্টারে উঠতে পারেনি। সুয়ারেজদের গ্রুপে ছিল পর্তুগাল, দক্ষিণ কোরিয়া ও ঘানা। পর্তুগাল এক ম্যাচ হাতে রেখেই চলে গিয়েছিল প্রি-কোয়ার্টারে। লড়াই ছিল দ্বিতীয় স্থানের জন্য। দক্ষিণ কোরিয়া ২-১ গোলে পর্তুগালের বিরুদ্ধে জিততেই বিশ্বকাপে দরজা বন্ধ হয়ে যায় দু'বারের বিশ্বচ্যাম্পিয়ন উরুগুয়ের। ঘানাকে ২-০ গোলে হারিয়েও পরের রাউন্ডে যেতে পারেনি উরুগুয়ে। কারণ গোল বেশি করার সুবাদে উরুগুয়ের চেয়ে এগিয়েই ছিল দক্ষিণ কোরিয়া। দুরন্ত ফুটবল খেলেও যে উরুগুয়ের ফ্যানদের এমন দৃশ্য দেখতে হবে তা, স্বপ্নেও ভাবেননি তাঁরা। ম্যাচের শেষে আল জানাব স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনে ফুটে উঠল সেই হৃদয়ভাঙা দৃশ্য়। উরুগুয়ের মহাতারকা সুয়ারেজের করুণ মুখ। জার্সি দিয়ে মুখ ঢেকে তিনি শিশুর মতো কাঁদছিলেন। আবেগ আটকাতে পারেননি আর। জীবনের শেষ বিশ্বকাপ থেকে যে, এভাবে বিদায় নিতে হবে, তা কল্পনা করেননি তিনি। তবে আজ বন্ধু মেসিকে দেখে তিনি ফের হাসছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.