'আক্রমণাত্মক মাহি', এক হাত নিলেন শাস্ত্রীকে

রবি শাস্ত্রীকে এক হাত নিয়েই নিলেন মহেন্দ্র সিং ধোনি। কয়েকদিন আগেই শাস্ত্রী বলেছিলেন অবিলম্বে তিন ধরনের ক্রিকেটেই কোহলিকে ভারত অধিনায়ক করে দেওয়া উচিত। আর ধোনির উচিত দায়িত্ব ছেড়ে খেলাটা উপভোগ করা। জিম্বাবোয়ে সফরে যাওয়ার আগে সাংবাদিক সম্মেলনে এই প্রশ্ন উঠতেই তীর্যক ভঙ্গীতে ধোনির পাল্টাপ্রশ্ন কী দেখে মনে হল যে তিনি খেলাটা উপভোগ করছেন না? তিনি সবসময়ই ক্রিকেটকে উপভোগ করেন।

Updated By: Jun 7, 2016, 08:07 PM IST
'আক্রমণাত্মক মাহি', এক হাত নিলেন শাস্ত্রীকে

ব্যুরো: রবি শাস্ত্রীকে এক হাত নিয়েই নিলেন মহেন্দ্র সিং ধোনি। কয়েকদিন আগেই শাস্ত্রী বলেছিলেন অবিলম্বে তিন ধরনের ক্রিকেটেই কোহলিকে ভারত অধিনায়ক করে দেওয়া উচিত। আর ধোনির উচিত দায়িত্ব ছেড়ে খেলাটা উপভোগ করা। জিম্বাবোয়ে সফরে যাওয়ার আগে সাংবাদিক সম্মেলনে এই প্রশ্ন উঠতেই তীর্যক ভঙ্গীতে ধোনির পাল্টাপ্রশ্ন কী দেখে মনে হল যে তিনি খেলাটা উপভোগ করছেন না? তিনি সবসময়ই ক্রিকেটকে উপভোগ করেন।
                           
এমনকী কোচ নির্বাচনের প্রশ্নেও ভারতের প্রাক্তন ডিরেক্টরের কোচের দৌড়ে থাকাকে কটাক্ষ করেন মাহি। অনেকেরই ধারনা রবি শাস্ত্রীকে এগিয়ে রাখার জন্যই কোচের জন্য হিন্দি ভাষা জানাকে গুরুত্ব দিচ্ছে বোর্ড। ধোনির সাফ কথা ভারতীয় ক্রিকেটারদের জন্য ভাষাটা কোনও সমস্যাই নয়। বরং দেশি বিদেশি না ভেবে যোগ্যতম ব্যক্তিকেই বাছা উচিত। 
                                    
নিজের অবসরের প্রশ্নেও আক্রমণাত্মক মাহি। তার সাফ কথা তিনি আগের মতই ফিট রয়েছেন। টানা ৯০ ওভার উইকেটের পিছনে দাঁড়াতেও কোনও অসুবিধা নেই। কিন্তু প্রতিমুহূর্তেই খেয়াল রাখেন ফিটনেস নিয়ে তাঁর কোনও সমস্যা হচ্ছে কিনা। কিন্তু ফিটনেস এখন পর্যন্ত তাঁর কাছে কোনও সমস্যা হয়ে দাঁড়ায়নি।

 

.