Manchester United: রোনাল্ডোর বিকল্প পেল ম্যান ইউ! ডাচ তারকার গায়ে উঠতে পারে সাত নম্বর জার্সিই

Man United secure Weghorst after Ronaldo exit: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিকল্প বেছে নিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। কাতার বিশ্বকাপে নজরকাড়া ফুটবল খেলা, ডাচ তারকা স্ট্রাইকার ওউট ওয়েগহোর্স্টকে লোনে নিল ম্যান ইউ। যদিও এখনও রেজিস্ট্রেশন হয়নি। দ্রুতই মাঠে নামবেন তিনি।

Updated By: Jan 14, 2023, 06:24 PM IST
Manchester United: রোনাল্ডোর বিকল্প পেল ম্যান ইউ! ডাচ তারকার গায়ে উঠতে পারে সাত নম্বর জার্সিই
রোনাল্ডোর বিকল্প বেছে নিল ম্য়ান ইউ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত নভেম্বরেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) সঙ্গে বিতর্কিত অধ্যায় শেষ করে ফেলে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United)। রোনাল্ডোর (CR7) পরিবর্তের খোঁজে ছিল এরিক টেন হ্যাগের (Erik ten Hag) টিম। অবশেষে ওল্ড ট্র্যাফোর্ড পেয়ে গেল পর্তুগিজ মহাতারকার বিকল্প। ডাচ তারকা স্ট্রাইকার ওউট ওয়েগহোর্স্টকে (Wout Weghorst) বার্নলে থেকে লোনে সই করাল ম্যান ইউ। চলতি মরসুমের শেষ পর্যন্ত ওয়েগহোর্স্টের সঙ্গে চুক্তি হয়েছে প্রিমিয়র লিগের ঐতিহ্যবাহী ক্লাবের। ওয়েগহোর্স্ট তুরস্কের ক্লাব বেসিকতাসে (Besiktas) খেলছিলেন লোনে, সেখান থেকে এলেন ম্যান ইউ-তে। কাতার বিশ্বকাপে (FIFA World Cup 2022) নেদারল্যান্ডসের জার্সিতে ওয়েগহোর্স্টের নজরকাড়া ফুটবল খেলেছিলেন।

ওয়েগহোর্স্টকে এখনও রেজিস্টার করায়নি ম্যান ইউ। ফলে ম্যাঞ্চেস্টার ডার্বিতে শনিবার তিনি ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে নামতে পারবেন না। ম্যান ইউ-তে যোগ দিয়ে ওয়েগহোর্স্ট বলেন, 'আমি অত্যন্ত ভাগ্যবান যে, ম্য়াঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দিচ্ছি। অতীতে এই ক্লাবের বিরুদ্ধে খেলেছি। এই এক রেড শার্ট পরার এখন অসাধারণ অনুভূতি হবে। আমি দেখেছি যে, কীভাবে এরিক টেন হ্যাগের কোচিংয়ে ম্যান ইউ উন্নতি করেছে। আমি মাঠে নামার জন্য় মুখিয়ে আছি। লক্ষ্যের দিকে ঠেলে নিয়ে যাবে দলকে। আগামী কয়েক মাস যাই হোক না কেন, আমি যে ক'দিন এই ক্লাবে আছি, নিজের সবটা দিয়ে দেব। সবাইকে ধন্যবাদ এই জায়গায় আমাকে নিয়ে আসার জন্য। নতুন সতীর্থদের সঙ্গে দেখা করার জন্য তর সইছে না। একদম ওদের সঙ্গে মিশে যাব।' শোনা যাচ্ছে ওয়েগহোর্স্টের গায়ে উঠতে পারে বিখ্যাত সাত নম্বর জার্সিই! এমনটাই খবর ম্যান ইউয়ের অন্দরমহলে।

Lionel Messi: আল নাসেরের পালটা! রোনাল্ডোর থেকে বেশি ৭০০ কোটি টাকায় মেসির জন্য ঝাঁপাল আল হিলাল

ইতালিয়ান ক্লাব জুভেন্তাস ছেড়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে  প্রত্যাবর্তনের স্মৃতি খুব একটা সুখকর হয়নি রোনাল্ডোর। সম্প্রতি ব্রিটিশ সাংবাদিক পিয়ার্স মরগ্যানকে দেওয়া এক সাক্ষাৎকারে রোনাল্ডো রীতিমতো গালমন্দ করেছিলেন রেড ডেভিলস ও তাদের কোচ এরিক টেন হ্যাগকে। যদিও এরপর আর রোনাল্ডোকে রেয়াত করেনি ম্যান ইউ। ম্য়ান ইউ জানিয়ে দেয় যে, রোনাল্ডোর সঙ্গে তারা গোল্ডেন হ্যান্ডশেক করে ফেলেছেন। রোনাল্ডো এখন রেকর্ড অংকে সেই করেছেন সৌদির ক্লাব আল নাসেরে। তাঁর মাঠে নামার অপেক্ষায় ক্লাব।
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.