Cristiano Ronaldo: ৩ ম্য়াচে ৪ গোল রোনাল্ডোর! ম্যাঞ্চেস্টার হারাল ওয়েস্ট হ্যামকে

আগুন জ্বালাচ্ছেন সিআর সেভেন। 

Updated By: Sep 19, 2021, 10:09 PM IST
Cristiano Ronaldo: ৩ ম্য়াচে ৪ গোল রোনাল্ডোর! ম্যাঞ্চেস্টার হারাল ওয়েস্ট হ্যামকে

নিজস্ব প্রতিবেদন: দুরন্ত ছন্দে আছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে (Manchester United) ফিরে আগুন জ্বালাচ্ছেন সিআর সেভেন। রবিবার লন্ডন স্টেডিয়ামে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিরুদ্ধেও গোল পেলেন তিনি। এই নিয়ে রেড ডেভিলসের হয়ে ৩ ম্যাচে ৪ গোল করা হয়ে গেল রোনাল্ডোর। আর এদিন সোলসারের ম্যান ইউ পিছিয়ে পড়েও ২-১ গোলে হারিয়ে দিল ওয়েস্ট হ্যামকে। 

এদিন ম্যাচের ৩০ মিনিটে সাইদ বেনরাহামার গোলে এগিয়ে গিয়েছিল ওয়েস্ট হ্যাম। কিন্তু তাদের সেলিব্রেশন বেশি ক্ষণ স্থায়ী হয়নি। গোল করার ঠিক পাঁচ মিনিটের মধ্যেই গোল হজম করতে হয় তাদের। সেই  ব্রুনো ফার্নান্দেজ ও রোনাল্ডোর যুগলবন্দি। ব্রুনোর দুরন্ত ক্রস ফ্লিক করে গোলে পাঠান রোনাল্ডো। ওয়েস্ট হ্যামের গোলরক্ষক ফ্যাবিয়ানস্কি প্রথম বল বাঁচিয়ে দিলেও বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি বলে পা ছুঁইয়ে গোল করে দেন সিআর সেভেন। 

আরও পড়ুন: ATK Mohun Bagan: এবার 'মিশন উজবেকিস্তান', রবির বিকেলে দুবাই ছাড়ল হাবাস ব্রিগেড

পল পগবার পরিবর্ত হিসেবে নামা জেসি লিনগার্ড ম্যাচের ৮৯ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন। মাতিচের পাস থেকে দুরন্ত গোল করেন লিনগার্ড। ৫ ম্যাচে চার জয় ও একটি ড্রয়ের সৌজন্য়ে ১৩ পয়েন্ট তুলে লিগ তালিকায় দুই নম্বরে ম্যান ইউনাইটেড। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে মগডালে লিভারপুল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.