ATK Mohun Bagan: এবার 'মিশন উজবেকিস্তান', রবির বিকেলে দুবাই ছাড়ল হাবাস ব্রিগেড

রবিবার উজবেকিস্তান উড়ে গেলেন রয় কৃষ্ণ ও ডেভিড উইলিয়ামসরা।

Updated By: Sep 19, 2021, 06:09 PM IST
 ATK Mohun Bagan: এবার 'মিশন  উজবেকিস্তান', রবির বিকেলে দুবাই ছাড়ল হাবাস ব্রিগেড

নিজস্ব প্রতিবেদন: হাতে আর ঠিক দু' দিন। তারপরেই উজবেকিস্তানের নাসাফের (FC Nasaf) বিরুদ্ধে এএফসি কাপের ইন্টার জোন সেমিফাইনালে খেলবে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। শেষ ৬ দিন দুবাইয়ে অনুশীলনের পরি রবিবার উজবেকিস্তান উড়ে গেলেন রয় কৃষ্ণ ও ডেভিড উইলিয়ামসরা। এটিকে এমবি সোশ্যাল মিডিয়ায় দলের ছবি পোস্ট করে সেই বার্তা দিয়ে দিল।

সবুজ-মেরুন কোচ হাবাস সিদ্ধান্ত নিয়েছেন যে, দুই দিনের প্র্যাকটিস দেখার পরেই তিনি নাসাফের বিরুদ্ধে প্রথম একাদশ বেছে নেবেন। উজবেকিস্তান উড়ে যাওয়ার আগে  হাবাস সেট পিসের ওপরেই বেশি জোর দিয়েছেন। দুবাইয়ের শিবিরে তিনি উইং প্লে ও সেট পিসে নজর দিয়েছেন। ক্লোজড ডোর প্র্যাকটিসের পথই বেছে নিয়েছিলেন হাবাস। যাতে কাউকোর মকো মহাতারকাদের প্রস্তুতি যেন কারোর চোখে না পড়ে। গোপনেই অস্ত্রে শান দিতে চান।

 
নাসাফের বিরুদ্ধে মোহনবাগানের সম্ভাব্য ২২ সদস্যের দল: 

গোলকিপার: অমরিন্দর সিং, অভিলাষ পাল, অর্শ আনওয়ার
ডিফেন্ডার: প্রীতম কোটাল, আশুতোষ মেহতা, কার্ল ম্যাকহিউ, শুভাশিস বোস, সুমিত রাঠি
মিডফিল্ডার: জনি কাউকো, লেনি রডরিগেজ, লিস্টন কোলাসো, প্রবীর দাস, সুসাই রাজ, বিদ্যানন্দ সিং, এংসন সিং, শেখ সাহিল, রবি বাহাদুর রানা, অভিষেক ধনঞ্জয়
ফরোয়ার্ড: রয়  কৃষ্ণ, ডেভিড উইলিয়ামস, মণবীর সিং ও কিয়ান নাসিরি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.