Mason Mount Joins Manchester United: নীল-সাদা ছেড়ে অবশেষে লাল শিবিরে! কত টাকায় ম্যান ইউ-তে ব্রিটিশ তারকা?

Mason Mount Joins Manchester United: জল্পনার অবসান। ম্যাসন মাউন্ট চলে এলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে। নীল-সাদা ছেড়ে অবশেষে লাল শিবিরে ম্যাসন। মরসুমের প্রথম বড় রিক্রুট করে ফেলল ওল্ড ট্র্যাফোর্ড।  

Updated By: Jul 5, 2023, 09:09 PM IST
Mason Mount Joins Manchester United: নীল-সাদা ছেড়ে অবশেষে লাল শিবিরে! কত টাকায় ম্যান ইউ-তে ব্রিটিশ তারকা?
ম্যাসন মাউন্ট এলেন ম্যান ইউ-তে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'ম্যাসন অ্যাকম্পলিশড'! এখন এমনটা বলতেই পারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United)। যে মিডফিল্ডারকে নেওয়ার জন্য তারা ঝাঁপিয়েছিল, অবশেষে সেই ফুটবলার ওল্ড ট্র্যাফোর্ডে (Old Trafford)। ম্যান ইউ (Man Utd) ফ্যানদের প্রতীক্ষার অবসান। চেলসির (Chelsea) ঘর ভেঙে তাদের 'ঘরের ছেলে' ম্যাসন মাউন্টকে (Mason Mount) সই করিয়ে নিল প্রিমিয়র লিগের ঐতিহ্যবাহী ক্লাব। চলতি গ্রীষ্মে ম্যাসনই এরিক টেন হ্যাগের (Erik ten Hag) টিমের প্রথন রিক্রুটমেন্ট। ৭০ মিলিয়ন ডলারে (আরও পাঁচ মিলিয়ন অ্যাড-অন হিসেবে পেতে পারেন তিনি) পাঁচ বছরের চুক্তিতে বছর চব্বিশের ব্রিটিশ ফুটবলার এলেন ম্য়ান ইউ-তে। 

আরও পড়ুন: WATCH: খেলার ফাঁকে মাঠেই প্রস্রাব! লাল কার্ড দেখলেন ফুটবলার, মেসির দেশে ভাইরাল এই লিয়ো

ক্লাবে এসেই পেয়ে গেলেন আইকনিক সাত নম্বর জার্সি। যে জার্সিতে খেলেছেন জর্জ বেস্ট (George Best), ব্রায়ান রবসন (Bryan Robson), এরিক ক্যান্টনা (Eric Cantona), ডেভিড বেকহ্যাম (David Beckham) ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) মতো কিংবদন্তিরা। চেলসির ইউথ অ্যাকাডেমির প্রোডাক্ট ম্য়াসন। স্ট্যামফোর্ড ব্রিজ ক্লাবের (Stamford Bridge club) হয়ে ১২৯ ম্য়াচে করেছেন ২৭ গোল। নীল জার্সি ছেড়ে এখন তাঁর জার্সির রং লাল।

চেলসির হয়ে চ্য়াম্পিয়ন্স লিগ, উয়েফা সুপার কাপ ও ক্লাব বিশ্বকাপ জিতেছেন ম্যাসন। তিনি বলছেন, 'যে ক্লাবে খেলে বড় হয়েছি, সেই ক্লাব ছাড়া কখনই সহজ ছিল না। কিন্তু ম্যাঞ্চেস্টার ইউনাইটেড আমাকে রোমাঞ্চকর চ্যালেঞ্জ দেবে আমার কেরিয়ারের পরবর্তী পর্যায়ের জন্য। আমি ম্যান ইউয়ের বিরুদ্ধে খেলেছি। আমি জানি কত শক্তিশালী একটি স্কোয়াডের অংশ হচ্ছি। এই দলে যোগ দিয়ে, মেজর ট্রফি জেতার জন্য আমার তর সইছে না। সবাই দেখেছে যে, এরিক টেন হ্যাগের নেতৃত্বে এই ক্লাব কত বড় পদক্ষেপ নিয়েছে। ম্যানেজারের সঙ্গে দেখা করে পরিকল্পনা নিয়ে আলোচনা করেছি। সামনেই নতুন মরসুম। কঠোর পরিশ্রম করার জন্য তৈরি আমি। আমি অত্যন্ত উচ্চাকাঙ্খী। আমি জানি মেজর ট্রফি জিততে কী করতে হয়, সেই জয়ের অনুভূতি কী। ম্য়ান ইউকে সবটা দেব আমি।'

আরও পড়ুন: Neymar Controversy: বাড়িতেই লেক! ২৮ কোটি ৬০ লক্ষ টাকা জরিমানা দিলেন ব্রাজিলের 'পোস্টার বয়'!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.