Watch | Miss Bum Bum: মেসি তাঁর বুকে, হতবাক করা পোস্ট! 'বিশ্বকাপের গার্লফ্রেন্ড'কে বিঁধে আগুন সুজির

Miss Bum Bum: মিস বাম বাম এবার বুঝে নিলেন প্রাক্তন মিস ক্রোয়েশিয়া ইভানা নলকে। মেসির ছবি দেওয়া টি-শার্ট পরে ইভানাকে ইঞ্চিতে ইঞ্চিতে সুজি বুঝিয়ে দিলেন যে, কত ধানে ঠিক কত চাল। লেগে গেল ধুন্ধুমার।

Updated By: Dec 17, 2022, 08:44 PM IST
Watch | Miss Bum Bum: মেসি তাঁর বুকে, হতবাক করা পোস্ট! 'বিশ্বকাপের গার্লফ্রেন্ড'কে বিঁধে আগুন সুজির
মিস বামবাম-এর বিস্ফোরক পোস্ট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কয়েক ঘণ্টার অপেক্ষা। রবিবাসরীয় লুসেল স্টেডিয়ামে কাপযুদ্ধের ফাইনালে মুখোমুখি আর্জেন্টিনা-ফ্রান্স ( Argentina-France)। কোটি কোটি লিওনেল মেসির (Lionel Messi) ভক্ত চাইছেন যে, এবার বিশ্বকাপের রং হোক নীল-সাদা। খেতাব উঠুক এলএম টেনের হাতেই। স্বপ্ন দেখছেন মেসির এক ব্রাজিলিয়ান ডাই-হার্ড ফ্যানও, বলা ভালো সুপারফ্যান মিস বামবাম (Miss BumBum)। পশ্চাৎ-সুন্দরী সুজি কোর্টেজ (Suzy Cortez)। ইনস্টাগ্রামে মেসির ছবি দেওয়া টি-শার্ট পরে বড় কথা বলে দিলেন। পাশাপাশি প্রাক্তন মিস ক্রোয়েশিয়া ইভানা নলকেও (Miss Croatia Ivana Knoll) একহাত নিলেন। 'হটেস্ট ফুটবল ফ্যান'কে ইঞ্চিতে ইঞ্চিতে বুঝিয়ে দিলেন, কত ধানে কত চাল। 

মেসিকে ভালোবেসে গোপনাঙ্গে খোদাই করেছেন আর্জেন্টাইন কিংবদন্তির মুখ। তবে মেসির সম্মানে শরীরে আরও বেশি করে ট্যাটু করানোর পরিকল্পনা রয়েছে তাঁর। সাতবারের ব্য়ালন ডি'অর জয়ী মেসির সম্মানে সারা শরীরে সাতটি ট্যাটু করিয়েছেন মিস বামবাম। সুজি পেশায় মডেল, টিভি সঞ্চালিকা ও ব্য়বসায়ী। তাঁর ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাবে যে, মেসিকে নিয়ে কোন পর্যায়ে তিনি উন্মাদনা করেন। ইনস্টাগ্রামে সুজি লেখেন, 'ইতিহাসের সেরা ফুটবলার কে, এই আলোচনা রবিবার বন্ধ হয়ে যাবে। আমার মতে পেলে, মারাদোনা, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, সবাই মাঝারি মানের। বিশ্বের শ্রেষ্ঠ ফুটবলার বিশ্বের শ্রেষ্ঠ ফুটবলারই থাকবে।' এর সঙ্গেই সুজি জুড়ে দেন #MessiDay 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Suzy Cortez (@suzyacortez)

সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে ০-৩ গোলে বিধ্বস্ত হতে হয়েছে আর্জেন্টিনার কাছে। গতবারের রানার্স দলকে এবার আর ফাইনাল ল্যাপে নিয়ে যেতে পারলেন না লুকা মদরিচ। ক্যাপ্টেন ক্রোয়েশিয়াকে চোখের জলেই ছাড়তে হয়েছে মাঠ। মাঝমাঠের এই ম্যাজিশিয়ানকে খালি হাতেই ছাড়তে হয়েছে কাতার। আরেক এলএম টেন-এর কাছেই মেনে নিয়েছেন পরাজয়। আর এই ক্রোটদের তাতাতেই প্রতি ম্যাচে গ্যালারিতে হাজির ছিলেন প্রাক্তন ইভানা নল। ম্যাচের পর ইভানা এক সাক্ষাৎকারে বলেছেন, 'আমার মনে হয় না আর্জেন্টিনা কোনও আহামরি দল। আমাদের দিনটা ভাল ছিল না আজ। এটাই বলব।' ইভানাকে পাল্টা দিয়ে সুজি বলেছেন,'কোথায় সেই ইভানা পিরহানা। যে ব্রাজিলিয়ানদের নিয়ে মজা করেছিল। যাও গিয়ে ক্রোয়েশিয়ায় নাচো। রবিবার আমরাই চ্যাম্পিয়ন হব। ক্রোয়েশিয়া কোথায়? ওরা ঘরে বসে ফাইনাল দেখবে।' বিশ্বকাপ ফাইনালের আবহে সুজি জমিয়ে দিলেন খেলা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.