অচেনা মহিলাকে মেসেজ, ফের বিতর্কে মহম্মদ শামি

কয়েকটি স্ক্রিনশট তুলে হাসিন দাবি করেছিলেন, শামি অজানা, অচেনা মেয়েদের সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করে।

Updated By: Jul 9, 2019, 04:26 PM IST
অচেনা মহিলাকে মেসেজ, ফের বিতর্কে মহম্মদ শামি

নিজস্ব প্রতিবেদন : ভদ্রমহিলার নাম সোফিয়া। তাঁর সঙ্গে মহম্মদ শামির কোনও সম্পর্কই নেই। কিন্তু শামি তাঁকে মেসেজ করলেন। আর তার পর থেকেই শুরু হল নতুন বিতর্ক। বিশ্বকাপ শুরুর আগে থেকেই একের পর এক বিতর্ক তাড়া করে বেরিয়েছে মহম্মদ শামিকে। মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান তাঁর বিরুদ্ধে একের পর এক গুরুতর অভিযোগ এনেছিলেন। শামির বিরুদ্ধে বিবাহ-বহির্ভূত সম্পর্ক, ধর্ষণ ও বধূ নির্যাতনের মতো অভিযোগ তুলেছিলেন হাসিন।

আরও পড়ুন-  Ind vs Nz : দুরন্ত ক্যাচ কোহলির, গাপটিলকে ফেরালেন বুমরাহ্

কিছুদিন আগেই শামির বিরুদ্ধে হাসিন হঠাত করে আরেকটি অভিযোগ আনেন। কয়েকটি স্ক্রিনশট তুলে হাসিন দাবি করেন, শামি অজানা, অচেনা মেয়েদের সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করে। হাসিন লেখেন, ''বখাটে সামি আহমেদ টিকটক-এ অ্যাকাউন্ট খুলেছে। সেখানে ও ৯৭ জন ফলো করে। যার মধ্যে ৯০ জন মহিলা। এক মেয়ের বাবা হওয়ার পরও ওর কোনও লজ্জা নেই। ছিঃ!'' এসবের মাঝে অবশ্য শামির মাঠের পারফরম্যান্সে কোনও প্রভাব পড়েনি। শামি বিশ্বকাপে দেশের জার্সি গায়ে দুরন্ত পারফর্ম করেছেন। কিন্তু বিশ্বকাপের মাঝে এবার আরও একটি বিতর্ক তাঁর নামের সঙ্গে জুড়ে গেল।

আরও পড়ুন-  মিথ্যে বদনাম দেওয়া হচ্ছে ভারতকে, দেশে ফিরেই বললেন পাক অধিনায়ক

ভারতী য় দলের তারকা পেসার সোফিয়া নামের এক অচেনা মহিলাকে ইনস্টাগ্রামে মেসেজ করেছেন। সোফিয়া নামের সেই মহিলাকে শামি 'গুড আফটারনুন' লিখে একটি মেসেজ পাঠান। একজন অজ্ঞাত পরিচয় মহিলাকে কেন মেসেজ পাঠাতে গেলেন শামি! তার উপর সোফিয়া নামের সেই মহিলা টুইটারে সেই মেসেজের স্ক্রিনশট তুলে দিয়েছেন। লিখেছেন, কেউ আমাকে বলবেন, ''১.৪ মিলিয়ন ফলোয়ারের একজন বিশৃঙ্খল ক্রিকেটার কেন আমাকে বার্তা দিয়েছে?'' শামির এই মেসেজ ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। যদিও কেউ কেউ এই ব্যাপারটাকে আমল দিচ্ছেন না। অনেকে বলছেন, সোফিয়া নামের সেই মহিলা প্রচারে আসার জন্যই এমন কাণ্ড করেছেন। তাঁকে তো শামি বিতর্কিত কিছু লিখে মেসেজ করেননি!

.