মোহনবাগানে হাজির সান্তা, উপহার ফিট টোলগে

Last Updated: Wednesday, December 19, 2012 - 20:17

ক্রমাগত বিতর্ক আর খারাপ পারফরম্যান্সে জেরবার মোহনবাগান। এর মধ্যেই সবুজ বাগানে যেন নতুন বার্তা নিয়ে এলেন সান্তা। সামনেই বড়দিন। তার বেশ কয়েকদিন আগেই উপহার নিয়ে মোহনবাগানে হাজির সান্তাক্লজ। উপহার তুলে দিলেন মোহনবাগানের দুই তারকা ওডাফা আর টোলগের হাতে। এই মরসুমে সবচেয়ে বেশি আলোচনা হয়েছে টোলগে আর ওডাফার ইগোর লড়াই নিয়ে। সান্তা যেন নিজের ক্যারিশমা দিয়ে মিলিয়ে দিলেন দুই মহাতারকাকে।
এদিকে, চোট কাটিয়ে মাঠে কামব্যাক করতে চলেছেন অসি গোলমেশিন টোলগে ওজবে। হাঁটুর চোটের জন্য দীর্ঘসময় মাঠের বাইরে থাকতে হয়েছিল অসি গোলমেশিনকে। এমনকি অস্ত্রোপচার করতে দেশেও ফিরে যেতে হয়েছিল তাঁকে। টোলগে অবশ্য এখন অনেকটাই ফিট। অনুশীলনে নিয়মিত গোলও করছেন। ম্যাচে অল্প সময় খেলিয়ে খেলিয়ে টোলগেকে ম্যাচ ফিট করতে চাইছে টিম ম্যানেজমেন্ট।
 
ফিট হলেও মহমেডানের বিরুদ্ধে প্রথম একাদশে থাকবেন না টোলগে। পরিবর্ত হিসাবে মাঠে নামবেন তিনি। ঘরোয়া লিগে সাধারণত রিজার্ভ বেঞ্চের দলই খেলান মোহনবাগান কোচ। প্রথম একাদশে থাকেন হাতে গোনা কয়েকজন আই লিগের ফুটবলার। যদিও মহমেডান ম্যাচে প্রথম একাদশ মাঠে নামারই সম্ভাবনা বেশি। কেন না ৯ই ডিসেম্বরের পর কোনও আই লিগের ম্যাচ খেলেনি মোহনবাগান। তাই ফুটবলারদের কন্ডিশনে রাখতেই এই সিদ্ধান্ত নিতে চলেছে টিম ম্যানেজমেন্ট।
 
চোটের জন্য মহমেডান ম্যাচে খেলতে পারবেন না দুই বিদেশি স্ট্যানলি আর ইচে। চোট রয়েছে আইবর,নির্মলের মত বেশ কয়েকজন ফুটবলারের। তবে প্রথম থেকেই খেলতে পারেন ওকেলি ওডাফা।



First Published: Wednesday, December 19, 2012 - 21:44


comments powered by Disqus