Mohun Bagan Super Giant: জেসন কামিন্স-অনিরুদ্ধের হাত ধরে সামনে এল সবুজ-মেরুনের নতুন জার্সি

হোম জার্সি উন্মোচন হওয়ার আগে প্রায় হাজার পাঁচেক জার্সির নকশা জমা পড়েছিল। সেখান থেকেই বেছে নেওয়া হয় এই জার্সি। সবুজ এবং মেরুন রঙের নতুন জার্সিটি এক সমর্থকের নকশা করে বলা জানালেন সঞ্জীব গোয়েঙ্কা। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 25, 2023, 03:34 PM IST
Mohun Bagan Super Giant: জেসন কামিন্স-অনিরুদ্ধের হাত ধরে সামনে এল সবুজ-মেরুনের নতুন জার্সি
অনিরুদ্ধ থাপা ও জেসন কামিন্সকে সঙ্গে নিয়ে সবুজ-মেরুনের নতুন হোম জার্সির উদ্বোধন করলেন সঞ্জীব গোয়েঙ্কা। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে প্রতীক্ষার অবসান। মঙ্গলবার অর্থাৎ ২৫ জুলাই, সবার সামনে চলে এল মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan Super Giant) নতুন হোম জার্সি। দলের হোম জার্সি প্রকাশ্যে নিয়ে আসেন আনেন সঞ্জীব গোয়েঙ্কা (Sanjiv Goenka)। জার্সি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সবুজ-মেরুনের দুই তারকা ফুটবলার অনিরুদ্ধ থাপা (Anirudh Thapa) ও জেসন কামিন্স (Jason Cummings)। নতুন মরসুমের নতুন জার্সি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। উঠেছে 'জয় মোহনবাগান' ধ্বনি। এক শ্রেণীর সবুজ-মেরুন সমর্থকদের দাবি, হোসে ব্যারেটোর (Jose Barreto) সময়েও এমন আদলের জার্সি ছিল। এই জার্সির মধ্যে উজ্জ্বল অতীতের গন্ধ রয়েছে। 

এই হোম জার্সি উন্মোচন হওয়ার আগে প্রায় হাজার পাঁচেক জার্সির নকশা জমা পড়েছিল। সেখান থেকেই বেছে নেওয়া হয় এই জার্সি। সবুজ এবং মেরুন রঙের নতুন জার্সিটি এক সমর্থকের নকশা করে বলা জানালেন গোয়েঙ্কা। তিনি বলেন, "সমর্থকেরাই এই জার্সির নকশা করেছেন। ৫০০০ জন জার্সির নকশা জমা দিয়েছিলেন। সেখান থেকেই একটি বেছে নেওয়া হয়েছে।" 

আরও পড়ুন: Kylian Mbappe: অবিশ্বাস্য! ভারতীয় মুদ্রায় এমবাপে-কে ২৭১৬ কোটি ৩৬ লক্ষ ৭৫ হাজার টাকা প্রস্তাব দিল আল হিলাল

আরও পড়ুন: Shaka Hislop: ধারাভাষ্য দেওয়ার মাঝেই জ্ঞান হারালেন শাকা হিসলপ! ভয় ধরানো ভিডিয়ো মুহূর্তে ভাইরাল

জার্সি উন্মোচন করার পর তিনি ফের যোগ করেন, "জার্সির মধ্যে ফুটে ওঠে একতার প্রতীক। খেলোয়াড় ও আবেগপ্রবণ সমর্থকরা মোহনবাগান সুপারজায়ান্ট পরিবারের অংশ। তাঁদের মধ্যে গড়ে উঠবে শক্তিশালী বন্ধন। একসঙ্গে মিলে আমরা শ্রেষ্ঠত্ব অর্জনের এই যাত্রাকে অব্যাহত রাখব।" 

এদিকে নতুন মরসুমের প্রস্তুতি শুরু করে দিয়েছে জুয়ান ফেরান্দো-আন্তোনিও লোপেজ হাবাসের দল। একে একে সবাই যোগ দিচ্ছেন অনুশীলনে। এসে পড়েছেন জাতীয় দলের ফুটবলার অনিরুদ্ধ থাপা। সুদূর অস্ট্রেলিয়া থেকে কলকাতায় পা রেখেছেন কাতার বিশ্বকাপে খেলা জেসন কামিন্সও। কাতার বিশ্বকাপে ফ্রান্সের বিরুদ্ধে মাঠে নামা, লিওনেল মেসির সান্নিধ্যে আসার স্মৃতি শেয়ার করছিলেন অস্ট্রেলিয়ার এই তারকা ফুটবলার। 

তিনি বলছিলেন, "আমার জীবনের অন্যতম সেরা মুহূর্ত ছিল ওটা। মেসি বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। ওকে খেলতে দেখাটাই একটা শিক্ষার মতো। আশা করি সেটা আমাকে ভবিষ্যতে ভালো ফুটবলার হয়ে ওঠার ক্ষেত্রে সাহায্য করবে।" এদিকে জাতীয় দলের খেলোয়াড় অনিরুদ্ধ থাপা আবার জানালেন, "মোহনবাগান মানেই ইতিহাস। মোহনবাগান মানেই ঐতিহ্য। এমন ঐতিহ্যবাহী ক্লাবে খেলার জন্যই আমি মোহনবাগানে সই করেছি।" এদিনই কলকাতায় এসে গিয়েছেন মোহনবাগানের নতুন বিদেশি আর্মান্দো সাদিকু। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.