MS Dhoni | IPL 2024: এবার 'নতুন ভূমিকা'..., ১২ শব্দের পোস্টে তুমুল জল্পনা, ধোনি কি আর খেলবেন না!

MS Dhoni Cryptic Post On Facebook Creates Retirement Speculation: ধোনির ফেসবুক পোস্ট ঘিরে শুরু হল জল্পনা... ফ্য়ানরা উদ্বেল হয়ে পড়লেন।   

Updated By: Mar 4, 2024, 07:15 PM IST
MS Dhoni | IPL 2024: এবার 'নতুন ভূমিকা'..., ১২ শব্দের পোস্টে তুমুল জল্পনা, ধোনি কি আর খেলবেন না!
ধোনির পোস্ট ঘিরে বাড়ল জল্পনা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: সোশ্য়াল মিডিয়া থেকে তিনি বহুদূরেই থাকেন এমএস ধোনি (MS Dhoni)। তাঁর আপডেট পাওয়া যায় কোনও ভাইরাল ভিডিয়ো থেকেই। বলতে গেলে ধোনি নিজে কিছু পোস্টই করেন না। সে ফেসবুক হোক বা এক্স (সাবেক ট্য়ুইটার)। কিংবদন্তি বিশ্বকাপ জয়ীর ফেসবুক জুড়ে থাকে শুধুই পেইড পার্টনারশিপের পোস্ট! অর্থাৎ যা বাণিজ্য়িক এবং বিজ্ঞাপন সংক্রান্ত। এহেন ধোনিই সোম সন্ধ্য়ায় ঝড় তুললেন ফেসবুকে। বারো শব্দের এক পোস্টেই শুরু হয়ে গেল জল্পনা। আইপিএল (IPL 2024) শুরু হতে আর তিন সপ্তাহও বাকি নেই। ঠিক তার আগেই, চেন্নাই সুপার কিংসকে (CSK) পাঁচবার আইপিএল দেওয়া অধিনায়ক নিজেকে নিয়ে রহস্য় বাড়ালেন। ধোনি লেখেন, 'নতুন মরসুম ও নতুন ভূমিকার জন্য় তর সইছে না। সঙ্গে থাকুন!'

আরও পড়ুন: WATCH | Rinku Singh | IPL 2024: আবেগের সুনামিতে ভাসলেন নাইট নায়ক, কপালে-ঘাড়ে সইয়ের আবদার খুদেদের!

ধোনির ফেসবুক পোস্টের পরেই নেটপাড়ায় ছড়িয়ে পড়ে তাঁর আগামী নিয়ে জল্পনা। কারোর মতে ধোনি হয়তো আর খেলবেন না। তাঁকে দেখা যাবে সাপোর্ট স্টাফ হিসেবে। কেউ মনে করছেন ধোনি হয়তো আইপিএল থেকে অবসর নিয়ে ফেললেন। কেউ আবার এও ভাবছেন যে, ব্য়াটিং অর্ডারে হয়তো তাঁকে উপরের দিকে দেখা যাবে। ধোনি ঠিক কী করতে চলেছেন, তা একমাত্র তিনিই ভালো বলতে পারবেন। তবে ধোনির পরবর্তী পোস্ট বা তাঁর মাঠে নামা না পর্যন্ত জল্পনা চলতেই থাকবে। কারণ মানুষটার নাম ধোনি। আসমুদ্র হিমাচলকে আজও যিনি উদ্বেল করতে পারেন। আগামী ২২ মার্চ সিএসকে ও আরসিবি ম্য়াচ দিয়েই আইপিএলের পর্দা উঠছে চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে। দেখা যাক ধোনি মাঠে না ডাগআউটে থাকেন স্টিফেন ফ্লেমিংয়ের সঙ্গে!

গতবছর আইপিএল ফাইনালের পর ধোনি জানিয়ে দিয়েছিলেন যে, তিনি কী করতে চলেছেন। পুরস্কার প্রদান অনুষ্ঠানে হর্ষ ভোগলের সঙ্গে ধোনির বেশ কিছুক্ষণ কথা হয়। হর্ষ ঘুরিয়েই ধোনির থেকে তাঁর আগামীর পরিকল্পনা জানতে চেয়েছিলেন। ধোনি বলেন, 'দেখুন, আপনি যদি পরিস্থিতির বিচারে দেখেন, তাহলে এটাই সেরা সময় অবসর নেওয়ার। কিন্তু যে ভালোবাসা আর স্নেহতে আমাকে ভরিয়ে দেওয়া হয়েছে, তার জন্য সহজেই বলতে পারি থ্যাংক ইউ ভেরি মাচ। আমার জন্য কঠিন হবে আরও ন'মাস কঠিন পরিশ্রম করে অন্তত আরও একটি মরসুম খেলা। কিন্তু প্রচুর কিছু নির্ভর করছে শরীরের উপরে। আমার হাতে ছয়-সাত মাস আছে এই নিয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য়। আমি ফিরলে সেটা ফ্যানদের জন্য আমার উপহার হবে। আমার জন্য ব্যাপারটা সহজ হবে না। ওরা যে ভালোবাসা-স্নেহ আমাকে দিয়েছে, ওদের জন্য কিছু করতে হবে।'

ধোনি বরাবরই 'ক্যাপ্টেন কুল'। আবেগের বহিঃপ্রকাশ তাঁর মধ্যে কখনই সেভাবে দেখা যায় না। জেতা-হারার ঊর্ধ্বে তাঁর অভিব্যক্তি। কিন্তু ধোনিকে ফাইনালে আবেগি হতে দেখা গিয়েছিল। আবেগি ধোনিকে দেখে হতবাক হয়েছিলেন হর্ষ ভোগলে। ধোনি সেই প্রসঙ্গে বলেন, 'যদি আবেগের কথা ধরেন, তাহলে বলব, এটা আমার কেরিয়ারের শেষ অনুচ্ছেদ। আমার মনে হয় এবার আইপিএলে যখন প্রথম ম্যাচ খেলছিলাম, তখন গ্যালারি ভর্তি স্টেডিয়ামে হাঁটছিলাম। সকলে আমার নাম ধরে ডাকছিল। আমার চোখ জলে ভরে এসেছিল। আমি ডাগআউটে দাঁড়িয়ে ছিলাম কিছুক্ষণ। আমি সময়ে নিয়ে উপলব্ধি করি যে, চাপ না নিয়ে আইপিএল উপভোগ করতে চাই। চেন্নাইতেও একই ব্যাপার হয়েছিল। আমি ভেবেছিলাম শেষ ম্য়াচ খেলেছি। যে ভাবে হোক কামব্যাক করতে পারলে ভালোলাগবে।' দেখা যাক ধোনি কী করেন!

আরও পড়ুন: CSK | IPL 2024: বিরাট ধাক্কা, মাথায় আকাশ ভেঙে পড়ল ধোনিদের, ছিটকে গেলেন মহাতারকা!

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.