MS Dhoni | IPL 2024: বাজছে হুইসেল...চলে এলেন মাহি, নেটদুনিয়ায় শুরু ঝড়

MS Dhoni Joins Chennai Super Kings In Chennai Ahead Of IPL 2024: দলের সঙ্গে যোগ দেওয়ার জন্য় চেন্নাইয়ে চলে এলেন এমএস ধোনি। ভেঙে পড়ল নেটপাড়া।  

Updated By: Mar 5, 2024, 11:10 PM IST
MS Dhoni | IPL 2024: বাজছে হুইসেল...চলে এলেন মাহি, নেটদুনিয়ায় শুরু ঝড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাদা এসইউভি থেকে নেমে আসছেন তিনি। দরজা খুলে দিচ্ছেন শফার। যিনি নামছেন, তাঁর পরনে লাল রঙের রাউন্ড নেক ফুলস্লিভ টি-শার্ট ও ধূসর কার্গো প্য়ান্ট। কাঁধ পর্যন্ত নেমে আসা ঢেউ খেলানো চুল। পিঠে ব্ল্য়াক লেদার ব্য়াকপ্য়াক। হাতে সোনালি ঘড়ি ও স্মার্টফোন। তিনি এসে গিয়েছেন। সোশ্য়াল মিডিয়ায় ঝড় তুলে দিল স্রেফ একটাই ছবি। কারণ মানুষটির নাম এমএস ধোনি (MS Dhoni)। চেন্নাই সুপার কিংস (CSK) জানিয়ে দিল তাদের ক্য়াপ্টেন চলে এসেছে দলের সঙ্গে যোগ দেওয়ার জন্য়। সপ্তদশ আইপিএল (IPL 2024) শুরু হতে আর দুই সপ্তাহের মতো বাকি রয়েছে।

আরও পড়ুন: Shahbaz Nadeem Retires: কোহলির নেতৃত্বে টেস্ট অভিষেক, নিজেকে প্রাক্তন ঘোষণা করেই আগামীর বিবৃতি!

গত শনিবার থেকে সিএসকে শুরু করেছে প্রাক মরসুম প্রস্তুতি শিবির। প্রথম ব্য়াচে এসেছেন দীপক চাহার, রুতুরাজ গায়কোয়াড়, সিমরজিৎ সিং, রাজবর্ধন হাংগারগেকর, মুকেশ চৌধুরি, প্রশান্ত সোলাঙ্কি, অজয় মণ্ডল, শাইক রশিদ ও নিশান্ত সিন্ধু। আগামী ২২ মার্চ সিএসকে ও আরসিবি ম্য়াচ দিয়েই আইপিএলের পর্দা উঠছে চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে। তবে ধোনি কিছু ঘণ্টা আগে ফেসবুকে এমন এক পোস্ট করেছেন যা তাঁর সিএসকে দলে ভূমিকা নিয়ে জল্পনা বাড়িয়েছে বহুগুণ!

পাঁচবার আইপিএল দেওয়া অধিনায়ক নিজেকে নিয়ে রহস্য় বাড়িয়েছেন। ধোনি লেখেন, 'নতুন মরসুম ও নতুন ভূমিকার জন্য় তর সইছে না। সঙ্গে থাকুন!'ধোনির ফেসবুক পোস্টের পরেই নেটপাড়ায় ছড়িয়ে পড়ে তাঁর আগামী নিয়ে জল্পনা। কারোর মতে ধোনি হয়তো আর খেলবেন না। তাঁকে দেখা যাবে সাপোর্ট স্টাফ হিসেবে। কেউ মনে করছেন ধোনি হয়তো আইপিএল থেকে অবসর নিয়ে ফেললেন। কেউ আবার এও ভাবছেন যে, ব্য়াটিং অর্ডারে হয়তো তাঁকে উপরের দিকে দেখা যাবে। ধোনি ঠিক কী করতে চলেছেন, তা একমাত্র তিনিই ভালো বলতে পারবেন। তবে ধোনির পরবর্তী পোস্ট বা তাঁর মাঠে নামা না পর্যন্ত জল্পনা চলতেই থাকবে। কারণ মানুষটার নাম ধোনি। আসমুদ্র হিমাচলকে আজও যিনি উদ্বেল করতে পারেন। ফেসবুক পোস্টের পরদিনই ধোনি চলে এলেন রাঁচি থেকে চেন্নাইয়ে। দেখা যাক ধোনি মাঠে না ডাগআউটে থাকেন স্টিফেন ফ্লেমিংয়ের সঙ্গে!

আরও পড়ুন: ফ্রি...ফ্রি...ফ্রি...! রইল দারুণ খুশির খবর, বিশ্বকাপ দেখুন বিনা পয়সায়

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.