Muttiah Muralitharan Biopic, '800': সামনে এল মুথাইয়া মুরলীধরনের বায়োপিকের পোস্টার, স্পিন লেজেন্ডের চরিত্রে কে?

ছবিটির প্রযোজক সোনি। তারা ছবির পোস্টার পোস্ট করে লিখেছে, 'মুথাইয়া মুরলীধরনের আনটোল্ড স্টোরি'। ছবিটির নাম দেওয়া হয়েছে ‘৮০০’। টেস্টে এই সংখ্যক উইকেট রয়েছে মুরলীর। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 19, 2023, 06:09 PM IST
Muttiah Muralitharan Biopic, '800': সামনে এল মুথাইয়া মুরলীধরনের বায়োপিকের পোস্টার, স্পিন লেজেন্ডের চরিত্রে কে?
সামনে চলে এল মুথাইয়া মুরলীধরনের বায়োপিকের পোস্টার।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বপ্নের বীজ বোনা শুরু হয়েছিল সেই ২০০০ সালে। মুথাইয়া মুরলীধরনের (Muttiah Muralitharan) চরিত্রে অভিনয় করবেন বিজয় সেতুপতি (Vijay Sethupathi)।  এমনটাই প্রচার করা হয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে প্রখ্যাত নায়ক এই প্রকল্প থেকে সরে আসার জন্য, শুরু হয়েছিল মুরলীর বিকল্প খোঁজার কাজ। শেষ পর্যন্ত রিল জীবনের মুরলীর খোঁজ পাওয়া গিয়েছে। মধুর মিত্তল (Madhurr Mittal) শ্রীলঙ্কার (Sri Lanka) প্রবাদপ্রতিম স্পিনারের চরিত্রে অভিনয় করবেন। সেটা নিজেই জানালেন এই অফ স্পিনার। এর পাশাপাশি একটি পোস্টারও সবার সামনে আনা হল। 

মধুর মিত্তল পরিচিত ‘শাকা লাকা বুম বুম’ সিরিয়ালটির জন্য। এছাড়া তাঁকে 'হাই', 'মৎস্য কাণ্ড' নামক ওয়েব সিরিজে দেখা গিয়েছিল। তবে এহেন মধুর মিত্তল সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেন 'স্লামডগ মিলিয়নর'-এ সেলিম চরিত্রে অভিনয় করার জন্য। যদিও এর আগে বিজয় সেতুপতি প্রধান চরিত্রে অভিনয় করবেন বলে জানা গিয়েছিল। কিন্তু তিনি ব্যক্তিগত কারণে সরে দাঁড়ান। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Madhurr Mittal (@mad.mittal)

আরও পড়ুন: ICC WTC Final 2023, IND vs AUS: বিশ্ব টেস্ট ফাইনালে রোহিতের টিম ইন্ডিয়ার বিরুদ্ধে কেমন দল গড়ল অস্ট্রেলিয়া? জেনে নিন

আরও পড়ুন: Delhi Capitals, IPL 2023: সৌরভের দিল্লিতে চোরের হানা! ব্যাট খোয়ালেন ওয়ার্নার, বেপাত্তা ১৬ লাখ টাকার সরঞ্জাম

এই ছবিটির প্রযোজক সোনি। তারা ছবির পোস্টার পোস্ট করে লিখেছে, 'মুথাইয়া মুরলীধরনের আনটোল্ড স্টোরি'। ছবিটির নাম দেওয়া হয়েছে ‘৮০০’। টেস্টে এই সংখ্যক উইকেট রয়েছে মুরলীর। এ ছাড়াও ৩৫০টি এক দিনের ম্যাচে ৫৩৪টি উইকেট নিয়েছেন তিনি। শ্রীলঙ্কার হয়ে ১২টি টি-টোয়েন্টিও খেলেছেন মুরলী। সেখানে রয়েছে ১৩টি উইকেট। ১৯৯২ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট অভিষেক হয়েছিল তাঁর। ২০১১ সালের বিশ্বকাপ ফাইনালে টিম ইন্ডিয়ার বিরুদ্ধে তাঁকে শেষবার খেলতে দেখা গিয়েছিল। ভারতের বিরুদ্ধে সেই ম্যাচে হেরে যায় শ্রীলঙ্কা। এরপর আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা চালিয়ে গেলেও আন্তর্জাতিক ক্রিকেটে তাঁকে আর দেখা যায়নি। মুরলীর জীবনচিত্রে ক্রিকেট ছাড়াও তাঁর জীবনের আরও নানা কাহিনি উঠে আসবে। তেমনটাই জানিয়েছে প্রযোজক সংস্থা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.