Delhi Capitals, IPL 2023: সৌরভের দিল্লিতে চোরের হানা! ব্যাট খোয়ালেন ওয়ার্নার, বেপাত্তা ১৬ লাখ টাকার সরঞ্জাম

কোনও মতে এদিক-ওদিক থেকে ব্যাট জোগাড় করে অনুশীলন করেছেন দিল্লির ক্রিকেটাররা। ব্যাট তৈরির সংস্থাকে আবেদন করে পরের ম্যাচের আগে নতুন ব্যাট পাঠানোর অনুরোধ করা হয়েছে। ২০ এপ্রিল কলকাতার বিরুদ্ধে খেলবে দিল্লি।  

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 19, 2023, 02:50 PM IST
Delhi Capitals, IPL 2023: সৌরভের দিল্লিতে চোরের হানা! ব্যাট খোয়ালেন ওয়ার্নার, বেপাত্তা ১৬ লাখ টাকার সরঞ্জাম
দিল্লি ক্যাপিটালসের খারাপ সময় কিছুতেই কাটছে না। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএল-এ (IPL 2023) একেবারেই ছন্দে নেই দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। পরপর পাঁচ ম্যাচ হেরে দিল্লির দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে। এরমধ্যে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)-রিকি পন্টিংদের (Ricky Ponting) শিবিরে হানা দিল চোর! অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি। ২০ এপ্রিল ঘরের মাঠ অরুণ জেটলি স্টেডিয়ামে (Arun Jaitley Stadium) কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিরুদ্ধে বাইশ গজের যুদ্ধে নামবে দিল্লি। এর আগে বিমানবন্দর থেকে ক্রিকেটারদের ব্যাট, প্যাড, থাই-প্যাড, গ্লাভস চুরি হয়ে গেল! ১৫ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যঙ্গালোরের (Royal Challengers Bangalore) বিরুদ্ধে ম্যাচ খেলেছিল দিল্লি। সেই ম্যাচ খেলে ১৬ এপ্রিল দিল্লি বিমানবন্দরে নামার পরে এই ঘটনা সবার নজরে আসে। সঙ্গে সঙ্গে অভিযোগ দায়ের করা হয়েছে। 

খেলোয়াড়রা বেঙ্গালুরু থেকে দিল্লি বিমানবন্দরে নামার সময় সরঞ্জামগুলি অনুপস্থিত পাওয়া যায়। ক্রিকেটারদের কিট ব্যাগ থেকে যে আইটেমগুলি চুরি হয়েছে বলে অভিযোগ করা হয়েছে তার মধ্যে রয়েছে, ১৬ টি ব্যাট, জুতা, উরুর প্যাড এবং গ্লাভস। এরমধ্যে ডেভিড ওয়ার্নারের তিনটি ব্যাট ছিল। একইসঙ্গে মিচেল মার্শের দুটি, ফিল সল্টের তিনটি এবং তরুণ যশ ধুলের পাঁচটি ব্যাট ছিল। 

ক্রিকেটাররা নিজেদের কিট পাওয়ার পরেই বুঝতে পারেন চুরি হয়েছে। দিল্লির দল সূত্রে খবর, মোট ১৬টি ব্যাট চুরি হয়েছে। এছাড়া আরও অনেক ক্রিকেটারের জুতো, গ্লাভস এবং অন্যান্য ক্রিকেটীয় সরঞ্জাম খোয়া গিয়েছে। শোনা যাচ্ছে বিদেশি ক্রিকেটারদের এক-একটি ব্যাটের দাম প্রায় এক লাখ টাকার কাছাকাছি।

আরও পড়ুন: Sourav Ganguly, IPL 2023: পরপর পাঁচ ম্যাচ হেরে যাওয়া দিল্লিকে কীভাবে তাতালেন লড়াকু সৌরভ? দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Virat Kohli, IPL 2023: স্কুলে যাওয়া শিশুর হাতে বিরাটকন্যা ভামিকাকে নিয়ে প্ল্যাকার্ড, প্রেমের প্রস্তাব! চলছে সমালোচনা

দিল্লি কর্তৃপক্ষের তরফে ঘটনার অভিযোগ জানানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। সূত্রের খবর, সবারই কিছু না কিছু জিনিস চুরি গিয়েছে এটা জেনে ক্রিকেটাররা চমকে গিয়েছিলেন। কারণ এর আগে কোনওদিন এমন ঘটনা ঘটেনি। প্রথমে লজিস্টিকস ডিপার্টমেন্ট, এরপর পুলিশ এবং বিমানবন্দর কর্তৃপক্ষের নজরে আনা হয় বিষয়টি। তদন্ত শুরু হয়েছে।

সাধারণত দিল্লির ক্রিকেটারদের কিট ব্যাগ এবং অন্যান্য জিনিস নিয়ে যাওয়া এবং ফিরিয়ে আনার দায়িত্ব থাকে একটি সংস্থা। অন্য শহরে ম্যাচ খেলতে যাওয়ার আগে ক্রিকেটাররা রুমের বাইরে কিট ব্যাগ রেখে দেন। সেই শহরে পৌঁছে আবার রুমের সামনে নিজেদের কিট ব্যাগ পেয়ে যান। এবার সেটাই হয়েছিল। কিন্তু মাঝে কোথায় চুরি হয়েছে সেটা বোঝাই যাচ্ছে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.