New Zealand: মাথায় আকাশ ভেঙে পড়ল কিউয়িদের! কাপযুদ্ধের মাঝেই খুঁজে নিতে হল মহারথীর বিকল্প!

New Zealand suffer Kane Williamson blow: বিরাট ধাক্কা খেল নিউ জিল্যান্ড। ফের চোটে কাবু কেন উইলিয়ামসন। আপাতত বিশ্বকাপে অনিশ্চিত হয়ে গেলেন তিনি।

Updated By: Oct 14, 2023, 06:25 PM IST
New Zealand: মাথায় আকাশ ভেঙে পড়ল কিউয়িদের! কাপযুদ্ধের মাঝেই খুঁজে নিতে হল মহারথীর বিকল্প!
কেন উইলিয়ামসন নিয়ে চলে এল বড় আপডেট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপের (World Cup 2023) মাঝেই বিরাট ধাক্কা খেল টুর্নামেন্টের অন্যতম ফেভারিট নিউ জিল্যান্ড (New Zealand)। দলের সেনাপতি কেন উইলিয়ামসন (Kane Williamson) চোটের জন্য় গ্রুপ পর্যায়ের প্রায় বেশির ভাগ ম্যাচেই অনিশ্চিত হয়ে গেলেন! বাংলাদেশের বিরুদ্ধে কাপযুদ্ধের তৃতীয় ম্য়াচ চলাকালীন কেন বাঁ আঙুলে চোট পান। বাংলাদেশের প্লেয়ারের থ্রো এসে লাগে তাঁর আঙুলে। তখনই কেন আহও ও অবসূত হন। সেই সময় এই প্রজন্মের অন্যতম সেরা ব্যাটার ১০৮ বলে ৭৮ রানে ব্য়াট করছিলেন।

নিউ জিল্যান্ড ক্রিকেট দল কেনের ফিটনেস নিয়ে বড় আপডেট দিয়েছে এক্স অ্যাকাউন্টে। সেখানে লেখা হয়েছে, 'এক্স-রে রিপোর্ট নিশ্চিত করেছে যে, কেন উইলিয়ামসনের বাঁ-আঙুলের হাড়ে চিড় ধরেছে। যদিও হাড় সরে যায়নি। আশা করা যায়, আগামী মাসে পুলের খেলার শেষ দিকে তাঁকে পাওয়া যেতে পারে। টম ব্লান্ডেল ভারতে উড়ে আসছেন কেনের কভার হিসেবে।'

আরও পড়ুন: IND vs PAK | World Cup 2023: ভারতের পেস-স্পিনের লাগাতার আক্রমণ, পাকিস্তান ২০০ রানও তুলতে পারল না!

নিউ জিল্যান্ডের কোচ গ্যারি স্টিড সাফ বলছেন যে, তাঁর দল বড় ধাক্কা খেল। কেন চলতি বছর আইপিএলে, গুজরাত টাইটান্সের হয়ে খেলতে গিয়ে লিগামেন্টে চোট পেয়েছিলেন। সেটা ছিল গুজরাতের প্রথম ম্যাচ। তারপর থেকে আর মাঠে নামেননি তিনি। খেললেন বাংলাদেশের বিরুদ্ধে। গ্যারি বলেন, 'প্রথমত আমরা সবাই কেনের অবস্থা বুঝতে পারছি। কারণ ও খুব কঠোর পরিশ্রম করেই মাঠে ফিরেছিল। আমাদের কাছে ওর চোট অত্যন্ত হতাশাজনক। ওর রিপোর্ট প্রাথমিক ভাবে দেখার পর আমরা কিছুটা আশাবাদী। মনে হচ্ছে পুলের শেষের দিকে ওকে পাব। তবে আপাতত ওর বিশ্রাম ও রিহ্যাব প্রয়োজন। কেন নিঃসন্দেহে আমাদের দলের বিরাট অঙ্গ। বিশ্বমানের প্লেয়ার ও ক্যাপ্টেন। ওকে ফেরানোর সবরকম চেষ্টাই আমি করব।' কেনের অবর্তমানে টম ল্যাথাম নেতৃত্ব দেবেন দলকে।

আরও পড়ুন: IND vs PAK | World Cup 2023: রোহিতের সিদ্ধান্তে বদলে গেল ইতিহাস! প্রথম ভারত অধিনায়ক হিসেবে করলেন এই কাজ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.