Novak Djokovic: আদালতে 'যুদ্ধ' জিতলেন জকোভিচ! খেলতে পারবেন অস্ট্রেলিয়ান ওপেন

অবশেষে স্বস্তি পেলেন নোভাক জকোভিচ।

Updated By: Jan 10, 2022, 02:35 PM IST
Novak Djokovic: আদালতে 'যুদ্ধ' জিতলেন জকোভিচ! খেলতে পারবেন অস্ট্রেলিয়ান ওপেন
নোভাক জকোভিচ

নিজস্ব প্রতিবেদন: টেনিস কোর্টে ম্যারাথন লড়াই জিতে শেষ হাসি হাসার অভ্যাস আছে নোভাক জকোভিচের (Novak Djokovic)। এবার অস্ট্রেলিয়ার সরকারের বিরুদ্ধে লড়েও দুরন্ত জয় পেলেন সার্বিয়ান সুপারস্টার। কিংবদন্তি টেনিস তারকা এবার খেলতে পারবেন অস্ট্রেলিয়ান ওপেন (Australian Open 2022) । সোমবার মেলবোর্নে জকোভিচের মামলার শুনানি ছিল। জকোভিচকে স্বস্তি দিয়ে আদালত জানিয়ে দেয় যে, বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড়ের ভিসা বাতিল করা যাবে না। পাশাপাশি অস্ট্রেলিয়া থেকেও জকোভিচকে বহিস্কার করা যাবে না।

আরও পড়ুন: India Predicted XI: কেপটাউনে ভারতের সম্ভাব্য একাদশে থাকতে পারেন যাঁরা

উল্লেখ্য, গত বুধবার অস্ট্রেলিয়ায় পা রাখার পর থেকেই সমস্যায় জর্জরিত হয়ে পড়েন জকোভিচ। ভিসা জটিলতায় তাঁকে দীর্ঘক্ষণ আটকে রাখা হয় মেলবোর্ন বিমানবন্দরেই। বিমানবন্দরের বাইরে পা রাখার অনুমোদন পাননি ২০টি গ্র্যান্ড স্ল্যামের মালিক। জানা যায় জকোভিচের ভিসার আবেদনপত্রে ‘ভুল’ রয়েছে। এরপরই তাঁর অস্ট্রেলিয়ান ওপেন খেলা নিয়ে সংশয় তৈরি হয়। এছাড়াও জকোভিচের করোনা টিকাকরণ না হওয়ায় মেডিক্যাল ছাড়পত্র পাওয়া নিয়েও বিস্তর সমস্যা হয়। কারণ অস্ট্রেলিয়া কঠোর কোভিড বিধি মেনে চলছে এবং টিকা না নেওয়ায় ভিসাই বাতিল হয়ে যাচ্ছিল জকোভিচের। টেনিস মহাতারকা হোটেলেই নিজেকে বন্দি করে রেখেছিলেন। নিজে জনসমক্ষেও আসেননি। এদিন ভার্চুয়ালই শুনানি হয় মামলার এবং জিতে যান জকোভিচ। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.