CocaCola-র পুরোনো বিজ্ঞাপনে Ronaldo! ভাইরাল হতেই বিতর্ক নেটদুনিয়ায়

'হিপোক্রিসি?' প্রশ্ন তুলে সরব নেটিজেনদের একাংশ

Updated By: Jun 18, 2021, 10:27 AM IST
CocaCola-র পুরোনো বিজ্ঞাপনে Ronaldo! ভাইরাল হতেই বিতর্ক নেটদুনিয়ায়

নিজস্ব প্রতিবেদন: রোনাল্ডো-কোকাকোলা বিতর্কের মাঝেই ভাইরাল হল সংস্থার একটি পুরনো বিজ্ঞাপন। যেখানে স্বয়ং রোনাল্ডাকেই (Christiano Ronaldo) দেখা যাচ্ছে হাতে কোকাকোলার ক্যান (Cocacola) নিয়ে। ভাইরাল হয়েছে KFC এর আরও একটি বিজ্ঞাপন। আর তা ছড়িয়ে পড়তেই 'হিপোক্রিসি' নিয়ে রোনাল্ডের বিরুদ্ধে সরব হয়েছেন নেটাগরিকদের একাংশ।

ঘটনার সূত্রপাত ইউরো কাপে পর্তুগাল বনাম হাঙ্গেরির ম্যাচের আগের সাংবাদিক সম্মেলনে। জল চেয়ে টেবিলের সামনে রাখা কোকা কোলার দুটি বোতল সরিয়ে দেন রোনাল্ডো। এর ফলে প্রায় ৩৩ হাজার কোটি টাকার ক্ষতির সম্মুখীন হয় সংস্থা। কিন্তু ভাইরাল হওয়া পুরোনো বিজ্ঞাপনটি ২০০৬ সালে জার্মানিতে বিশ্বকাপের। যেখানে দেখা যাচ্ছে, কোকাকোলার ক্যান নিয়েই ফুটবল খেলছেন রোনাল্ডো। বিশ্বকাপের ট্রফি দিয়ে শেষ হয় সেই বিজ্ঞাপন।

আরও পড়ুন: Euro Cup 2020: সাংবাদিক সম্মেলনে স্পনসর আইটেম সরালে খেলোয়াড়দের জরিমানা করতে পারে UEFA

নেটাগরিকদের একাংশ এই বিজ্ঞাপন শেয়ার করে বিদ্রুপ ছুড়ে দিয়েছেন পর্তুগাল অধিনায়ককে। আবার অনেকেই খেলোয়াড়ের পাশে দাঁড়িয়েছেন। তাঁর ঐ আচরণের জন্য সাধুবাদ জানিয়েছেন। প্রসঙ্গত, এবার সাংবাদিক সম্মেলন চলাকালীন স্পনসর আইটেম সরানো নিয়ে খেলোয়াড়দের জরিমানা পর্যন্ত করা হতে পারে বলে জানিয়েছে UEFA।

 

আরও পড়ুন: সুখবর! কাটা হবে না চালান, পুরনো লাইসেন্স, রেজিস্ট্রেশনেই চলবে গাড়ি

.