Bairstow-Kohli: বিরাটের সঙ্গে মাঠে তুমুল ঝামেলা বেয়ারস্টোর, তবুও ইংরেজের মুখে এক সঙ্গে ডিনারের কথা!

বিরাট স্লেজ করেছিলেন বেয়ারস্টোকে। বলেছিলেন "মুখ বন্ধ করে, দাঁড়িয়ে চুপচাপ ব্যাট করতে"। 

Updated By: Jul 4, 2022, 01:04 PM IST
Bairstow-Kohli: বিরাটের সঙ্গে মাঠে তুমুল ঝামেলা বেয়ারস্টোর, তবুও ইংরেজের মুখে এক সঙ্গে ডিনারের কথা!
বেয়ারস্টো-বিরাটের দ্বৈরথ ছিল বার্মিংহ্যামের আলোচনায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এজবাস্টন টেস্টের তৃতীয় দিনে অর্থাৎ গত রবিবার জনি বেয়ারস্টোর (Jonny Bairstow) ব্যাটে লড়াই করেছিল ইংল্যান্ড। ১০৬ রানের ঝকঝকে ইনিংস খেলেছিলেন তিনি। তবে বেয়ারস্টোর সঙ্গে খেলার মাঝেই কথা কাটাকাটি হয়েছিল ভারতের প্রাক্তন ক্যাপ্টেন বিরাট কোহলির (Virat Kohli)।

বিরাট স্লেজ করেছিলেন বেয়ারস্টোকে। বলেছিলেন "মুখ বন্ধ করে, দাঁড়িয়ে চুপচাপ ব্যাট করতে"। স্টাম্প মাইকে কোহলির এই কথোপকথন ধরা পড়ে যায়। সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। এমনকী আম্পায়ার আলিম দার ও রিচার্ড কেটেলবোরো এসে দুই ক্রিকেটারকে শান্ত করেছিলেন।

তৃতীয় দিনের শেষে বেয়ারস্টোর কাছে সাংবাদিকদের প্রশ্ন ছিল যে, তাঁর আর বিরাটের মধ্যে ঠিক কী হয়েছিল মাঠের মধ্যে? যদিও বেয়ারস্টো পুরো বিষয়টিই হাসির ছলে উড়িয়ে দিয়েছেন। বেয়ারস্টো মজার ছলে বলেন, "আসলে ওকে আমি ডিনারে আমন্ত্রণ জানাইনি। সত্যি বলতে কিছুই হয়নি। আমরা ভাগ্যবান যে, একে অপরের বিরুদ্ধে বিগত ১০ বছর খেলছি। আমি নিশ্চিত যে, আমরা এক সঙ্গে ডিনার করব। এই নিয়ে একদম ভাববেন না।"

বেয়ারস্টো শতরান করার পর তিনি ছুটে গিয়ে তাঁর পিঠও চাপড়ে দিয়েছেন। এখানেই শেষ নয়। এদিন ১৪০ বলে ১০৬ রানের ঝকঝকে ইনিংস খেলে মহম্মদ শামির বলে আউট হয়ে যান বেয়ারস্টো। প্রথম স্লিপে কোহলির হাতে ক্যাচ তুলে দেন বেয়ারস্টো। ব্রিটিশ ব্যাটার ফিরতেই  'ফ্লাইং কিস' দিয়ে ক্যাচ সেলিব্রেশন করেন কোহলি। বেয়ারস্টো-বিরাটে মজে ছিল বার্মিংহ্যাম।

৩৩২ রানে পিছিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করে ইংল্যান্ড। দ্বিতীয় দিনের অপরাজিত দুই ব্যাটার বেয়ারস্টো (১২) ও বেন স্টোকস ইনিংস শুরু করেছিলেন। স্টোকস ৩৬ বলে ২৬ রান করে শার্দূল ঠাকুরের বলে আউট হয়ে যান। কিন্তু বেয়ারস্টো নিজের উইকেট ধরে রেখে কেরিয়ারের ১১ নম্বর টেস্ট সেঞ্চুরিটি করে ফেলেন। চলতি বছর এই নিয়ে পঞ্চম টেস্ট শতরানের স্বাদ পেলেন দুরন্ত ফর্মে থাকা বেয়ারস্টো। এই মুহর্তে ২০২২ সালে বেয়ারস্টোই টেস্টে সর্বোচ্চ রানশিকারি। ৮৭০ রান পার করে গেলেন তিনি।

আরও পড়ুন: Virat Kohli: ব্যাটে রান নেই, তো! স্লেজিং থেকে 'ফ্লাইং কিস', কোহলি আছেন কোহলিতেই

আরও পড়ুনIndia vs England: এজবাস্টনে তৃতীয় দিনের শেষে ২৫৭ রানের লিড নিল ভারত

আরও পড়ুনIndia vs Northamptonshire: জোড়া প্রস্তুতি ম্যাচেই জয়, টি-২০ সিরিজের নেট প্র্যাকটিস সারল ভারত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

.