India vs Northamptonshire: জোড়া প্রস্তুতি ম্যাচেই জয়, টি-২০ সিরিজের নেট প্র্যাকটিস সারল ভারত

গত শুক্রবার প্রথম প্রস্তুতি ম্যাচে ভারত ৭ উইকেটে জিতেছিল। রবিবার অর্থাৎ আজ ভারত ১০ রানে জিতল।

Updated By: Jul 3, 2022, 11:37 PM IST
India vs Northamptonshire: জোড়া প্রস্তুতি ম্যাচেই জয়, টি-২০ সিরিজের নেট প্র্যাকটিস সারল ভারত
কার্তিকের চওড়া হাসি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ৭ জুলাই (বৃহস্পতিবার) সাউদাম্পটনের রোজ বোলে ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচ খেলবে ভারত। তার আগে নর্দ্যাম্পটনশায়ারের বিরুদ্ধে দীনেশ কার্তিকের ভারত জোড়া প্রস্তুতি ম্যাচ খেলল। গত শুক্রবার প্রথম প্রস্তুতি ম্যাচে ভারত ৭ উইকেটে জিতেছিল। রবিবার অর্থাৎ আজ ভারত ১০ রানে জিতল।

এদিন নর্দ্যাম্পটনের কাউন্টি গ্রাউন্ডে টস হেরে ভারতকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান জোশ কোব। ক্যাপ্টেন কার্তিক ( ২৬ বলে ৩৪) ও হর্ষল প্যাটেলের (৩৬ বলে ৫৪) ব্যাটে ভর করে ভারত নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে তোলে ১৪৯। দুই ওপেনার সঞ্জু স্যামসন (০) ও ঈশান কিশান (১৬) ব্যর্থ হন। তিনে নেমে রাহুল ত্রিপাঠী (৭) ও চারে আসা সূর্যকুমার যাদব (০) হতাশ করেন। পাঁচে নেমে ভেঙ্কটেশ আইয়ার করেন ২০টি রান। দীনেশ-হর্ষল রান না পেলে ভারতের পক্ষে এই রান তোলা সম্ভব হত না। এত কম রান করেও ভারতকে ম্যাচ জিতিয়ে দেন বোলাররা। অর্শদীপ সিং, আবেশ খান, হর্ষল, যুজবেন্দ্র চাহালরা তুলে নেন ২টি করে উইকেট। একটি করে উইকেট প্রসিদ্ধ কৃষ্ণা ও আইয়ারের।

ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ শুরুর আগে রাহুল দ্রাবিড়রা বাড়তি অক্সিজেন পেয়ে গিয়েছেন এদিন সকালে। কোভিডকে হারিয়ে সুস্থ হয়ে গিয়েছেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন রোহিত শর্মা। রোহিতের কোভিড রিপোর্ট নেগেটিভ আসায় তাঁর নিভৃতবাস কাটল অবশেষে।  ইংল্যান্ডের স্বাস্থ্যবিধি মেনে কোনও ক্রিকেটার কোয়ারেন্টাইনের পর্ব শেষ করলে, তাঁকে বাধ্যতামূলক ভাবে কার্ডিওভাসকুলার পরীক্ষা করাতে হবে। সেই পরীক্ষায় দেখে নেওয়া হবে কোভিডের পর ক্রিকেটারের ফুসফুস কেমন ভাবে কাজ করছে। এবার রোহিতকেও দিতে হবে সেই পরীক্ষা। তবে রোহিত যে প্রথম টি-২০ ম্যাচ খেলবেন তা বলাই যায়।

আরও পড়ুন: Virat Kohli: ব্যাটে রান নেই, তো! স্লেজিং থেকে 'ফ্লাইং কিস', কোহলি আছেন কোহলিতেই

আরও পড়ুনLGBTQ: বিশ্বকাপের স্বপ্নে বিভোর তিনি! নিজের যৌন অভিমুখের জন্য কাতারে পা রাখতে ভীত এই ফুটবলার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.