একটি অনলাইন শপিং সাইটে তুলে দেওয়া হয়েছে পাকিস্তানি ক্রিকেটারকে!

দল হারলে রাগ হতেই পারে। কিন্তু তা বলে দলের খেলোয়াড়কে বিক্রি করে দিতে হবে। সেই কান্ডটাই করে বসে আছেন পাকিস্তানী সমর্থকরা। কোনও টুর্নামেন্টের নিলামে না, পাক বোলার ওয়াহাব রিয়াজকে বিক্রির জন্য তুলে দেওয়া  হয়েছে একটি অনলাইন শপিং সাইটে। কারণ ভারতের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচে সাতাশি রান দিয়েছিলেন রিয়াজ। চ্যাম্পিয়ন্স ট্রফির ইতিহাসে এত রান কোনও বোলার দেননি।

Updated By: Jun 16, 2017, 09:50 AM IST
একটি অনলাইন শপিং সাইটে তুলে দেওয়া হয়েছে পাকিস্তানি ক্রিকেটারকে!

ওয়েব ডেস্ক: দল হারলে রাগ হতেই পারে। কিন্তু তা বলে দলের খেলোয়াড়কে বিক্রি করে দিতে হবে। সেই কান্ডটাই করে বসে আছেন পাকিস্তানী সমর্থকরা। কোনও টুর্নামেন্টের নিলামে না, পাক বোলার ওয়াহাব রিয়াজকে বিক্রির জন্য তুলে দেওয়া  হয়েছে একটি অনলাইন শপিং সাইটে। কারণ ভারতের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচে সাতাশি রান দিয়েছিলেন রিয়াজ। চ্যাম্পিয়ন্স ট্রফির ইতিহাসে এত রান কোনও বোলার দেননি।

আরও পড়ুন ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় দলে, কে কে জায়গা পেলেন জানুন

তারপরই ক্ষোভে হতাশায় রিয়াজকে বিক্রির জন্য তুলে দেন এক পাক ক্রিকেটপ্রেমি। পঞ্চাশজন তো রিয়াজকে কিনতে বিডও করে দেন। যার মধ্যে সর্বোচ্চ বিড ছিল তিরিশ হাজার টাকার। সাইট থেকে তুলে নেওয়ার আগেই নিলামের স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়। নিজের খারাপ পারফরম্যান্সের জন্য দেশের মানুষের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন ওয়াহাব রিয়াজ। কিন্তু তাতে যে চিড়ে ভেজেনি, তা তাঁকে বিক্রির চেষ্টা থেকেই পরিস্কার। হতাশার এধরণের বহিপ্রকাশ সত্যিই অভিনব।

আরও পড়ুন  সচিন তেন্ডুলকরের পর এবার যুবরাজের কাছে বিশ্বকাপ দাবি করলেন সৌরভ গাঙ্গুলি

.