Pele-কে ছুঁলেন Messi, কিংবদন্তি ব্রাজিলিয় তারকা কী বললেন LM10-কে

ক্লাব ফুটবলে ব্রাজিলের স্যান্টোসের (Santos) হয়েও ৬৪৩ গোল করেছিলেন কিংবদন্তি পেলেও (Pele)। পেলের রেকর্ডে ভাগ বসিয়েছেন মেসি (Lionel Messi)।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 20, 2020, 02:46 PM IST
Pele-কে ছুঁলেন Messi, কিংবদন্তি ব্রাজিলিয় তারকা কী বললেন LM10-কে
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: লা লিগায় (LA Liga 2020-21) ভ্যালেন্সিয়ার (Valencia) বিরুদ্ধে গোল করে কিংবদন্তি পেলেকে (Pele) ছুঁয়েছেন বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি (Lionel Messi)। বার্সেলোনার (FC Barcelona) জার্সিতে ৬৪৩ গোল হয়ে গেল এলএমটেনের। ক্লাব ফুটবলে ব্রাজিলের স্যান্টোসের (Santos) হয়েও ৬৪৩ গোল করেছিলেন কিংবদন্তি পেলেও (Pele)। পেলের রেকর্ডে ভাগ বসিয়েছেন মেসি (Lionel Messi)। ফুটবল যুবরাজের এই কীর্তির জন্য তাঁকে অভিনন্দন জানিয়েছেন ফুটবল সম্রাট।

ব্রাজিলিয় কিংবদন্তি Pele লেখেন, "ভালবাসায় আজ হৃদয় আজ ভরে গিয়েছে। এখন পথ বদলানো সত্যিই খুব কঠিন। আমি জানি, তোমার মতো একই জার্সি পরে মাঠে নামার অনুভূতি ঠিক কী করম! ঐতিহাসিক এই নজিরের জন্য তোমাকে অভিনন্দন লিওনেল। তবে সবার আগে তোমাকে অভিনন্দন বার্সেলোনায় তোমায় সুন্দর কেরিয়ারের জন্য। আমাদের যে গল্প। দীর্ঘদিন ধরে একই ক্লাবকে ভালবেসে খেলে যাওয়া। ফুটবলে হয়তো এটা বিরল। তোমার প্রতি অনেক অনেক ভালবাসা রইল মেসি।"

আরও পড়ুন- দুঃসময় চলছে Team India-র, এবার Mohammad Shami-র ব্যাপারে এল খারাপ খবর

যদিও ২০২১ সালে বার্সার সঙ্গে Lionel Messi-র চুক্তি শেষ হচ্ছে। গতবছরই ক্লাবের অন্দরে ডামাডোলের কারণে ক্লাব ছাড়তে চেয়েছিলেন তিনি। যদিও শেষপর্যন্ত তা হয়নি। চলতি মরসুম শেষে হয়তো বার্সেলোনা ছাড়তে পারেন লিও মেসি (Lionel Messi) এমনটাও জানা যাচ্ছে।  

আরও পড়ুন- Boxing Day Test : পৃথ্বী শ'কে বাদ দিয়ে কাকে নেওয়া উচিত! জানালেন Gavaskar

.