Pele: স্বীকৃতি না দেওয়া কন্যাকে সম্পত্তি দিয়ে গেলেন পেলে

পেলের স্ত্রী মার্সিয়া সিবেলে আওকি পাবেন একটি প্রাসাদোপম বাড়ি। সাও পাওলোর গুয়ারুজায় সমুদ্র তটের কাছে অবস্থিত এই বাড়িটি। পেলে ও তাঁর স্ত্রী থাকতেন এই বাড়িতে। পেলে উইলে এই বাড়িটিই দিয়ে গিয়েছেন স্ত্রীকে।  

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 8, 2023, 07:56 PM IST
Pele: স্বীকৃতি না দেওয়া কন্যাকে সম্পত্তি দিয়ে গেলেন পেলে
ফের খবরের শিরোনামে পেলে। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছর ২৯ ডিসেম্বর চিরঘুমে চলে গিয়েছিলেন পেলে (Pele)। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ ফুটবলবিশ্ব। সম্পত্তির জন্য ফের একবার খবরের শিরোনামে চলে এসেছেন 'ফুটবল সম্রাট'। শোনা যাচ্ছে ব্রাজিলের (Brazil) হয়ে তিনবার বিশ্বকাপ জেতা পেলের সম্পত্তির কিছু অংশ পাবেন তাঁর এক কন্যাসন্তন। যাঁকে পেলে কখনওই স্বীকৃতি দেননি! 

এমনকি পেলের মোট সম্পত্তির তিরিশ শতাংশ পাবেন পেলের স্ত্রী মার্সিয়া সিবেলে আওকি (Marcia Cibele Aoki)। তাঁর উইলে তেমনটাই লেখা রয়েছে বলে জানিয়েছেন পেলের স্ত্রী মার্সিয়া সিবেলে আওকির আইনজীবী লুইজ কিগনেল (Luiz Kignel)।

সেই আইনজীবী সংবাদসংস্থা এএফপি-কে আরও জানিয়েছেন, পেলে যে উইল করেছেন, সেখানে আরও এক মহিলার নাম থাকতে পারে। তিনি পেলের মেয়ে। জীবিত অবস্থায় সেই মেয়েকেই স্বীকৃতি দেওয়া হয়নি। 

আরও পড়ুন: Steve Smith, BGT 2023: মরণ-বাঁচন টেস্টের জন্য দুটি পিচ কেন? গোপন কথাটি ফাঁস করলেন স্টিভ স্মিথ

আরও পড়ুন: Rohit Sharma, BGT 2023: গাভাসকরের কোন নজির ছোঁয়ার অপেক্ষায় রয়েছেন রোহিত? জানতে পড়ুন

পেলের স্ত্রী মার্সিয়া সিবেলে আওকি পাবেন একটি প্রাসাদোপম বাড়ি। সাও পাওলোর গুয়ারুজায় সমুদ্র তটের কাছে অবস্থিত এই বাড়িটি। পেলে ও তাঁর স্ত্রী থাকতেন এই বাড়িতে। পেলে উইলে এই বাড়িটিই দিয়ে গিয়েছেন স্ত্রীকে।

পেলের সম্পত্তির বাকি ৭০ শতাংশ পাবেন ফুটবল-সম্রাটের বাকি সন্তানরাও। তাঁদের মধ্যে সেই মেয়েও রয়েছে। আইনজীবী কিগনেল সংবাদ সংস্থা এএফপিকে বলেছেন, "পেলে আর একজন কন্যাসন্তানের ইঙ্গিত দিয়ে গিয়েছিলেন। তাঁর ডিএনএ পরীক্ষা করা হবে। এই ডিএনএ পরীক্ষার উপরে নির্ভর করে রয়েছে সেই সন্তানের পরিচিতি।"  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.