Virat Kohli: মাঠে ঢুকে 'ঘরের ছেলে'র সঙ্গে সেলফি অনুরাগীদের-Watch

বিরাট কোহলির  (Virat Kohli) আচরণ দেখলে তাঁর প্রতি আপনার শ্রদ্ধা বেড়ে যাবে।

Updated By: Mar 14, 2022, 12:51 PM IST
Virat Kohli: মাঠে ঢুকে 'ঘরের ছেলে'র সঙ্গে সেলফি অনুরাগীদের-Watch

নিজস্ব প্রতিবেদন: আইপিএলে (IPL) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) হয়ে খেলার সুবাদে 'গার্ডেন সিটি অফ ইন্ডিয়া' বিরাট কোহলির (Virat Kohli) সেকেন্ড হোম। কোহলি সেখানকার 'ঘরের ছেলে'। বেঙ্গালুরুর মানুষ হৃদয়ে রাজ করেন বিরাট।

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে (M Chinnaswamy Stadium) ভারত-শ্রীলঙ্কা চলতি দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টেও (IND vs SL Pink Ball Test) সেই প্রমাণ মিলেছে বারবার। ভারতের প্রথম ইনিংসে কোহলি যখন ব্যাট করতে নেমেছিলেন মাঠে, তখন গ্যালারি বিরাটের নামেই শব্দব্রহ্ম তৈরি করেছিল। 

এবার বিরাটের তিন অনুরাগী স্টেডিয়ামের নিরাপত্তাকে বুড়ো আঙুল দেখিয়ে সোজা মাঠে ঢুকে পড়লেন। এমনকী তিন ফ্যানের মধ্যে দুই ফ্যান কোহলির সঙ্গে সেলফি তুলতেও সফল হলেন। গত রবিবার বেঙ্গালুরু টেস্টের দ্বিতীয় দিনে শ্রীলঙ্কার দ্বিতীয় ইনিংসে এই ঘটনা ঘটেছে। ম্যাচের ফাইনাল সেশনে মহম্মদ শামির বলে কুশল মেন্ডিস যখন আহন হন, তখন খেলা কিছুক্ষণ স্থগিত ছিল। আর সেই ফাঁকেই তিন ফ্যান মাঠে চলে আসেন।

বিরাট স্লিপে ফিল্ডিং করছিলেন। তবে সবচেয়ে বড় ব্যাপার বিরাট কিন্তু ফ্যানদের নিরাশ করেননি। তাঁদের সঙ্গে সেলফি তোলেন। এরপর নিরাপত্তারক্ষীরা ফ্য়ানদের ধাওয়া করে তাঁদের মাঠ থেকে বাইরে বের করে দেন। কোহলির সঙ্গে এই ঘটনা যে প্রথম ঘটল এমনটা নয়, এর আগে বহুবার কোহলি এই ঘটনার সম্মুখীন হয়েছেন। বলা যেতে পারে কোহলি এহেন বন্দনায় অভ্যস্ত। যদিও বেঙ্গালুরুতে কোহলি তিন অঙ্কের রানের দেখা পাননি। দুই ইনিংসেই তিনি অল্প রান করেই প্যাভিলিয়নে ফিরে যান।
 

আরও পড়ুন: India vs Sri Lanka, 2nd Test, Day 2: দ্বিতীয় দিনের শেষেই টেস্ট জয়ের গন্ধ পাচ্ছে ভারত

আরও পড়ুনViral Video: চিন্নাস্বামীতে ABD...ABD...শব্দব্রহ্ম! কী করলেন Virat Kohli?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.