এবারের ইউরো কাপ জিতবে পর্তুগাল!

২০১৬-র ইউরো কাপ জিতবে পর্তুগাল। কোনও জনপ্রিয় ভবিষ্যতবক্তার ভবিষ্যতবাণী নয়। চ্যাম্পিয়ন হিসাবে পর্তুগালকে বেছে নিয়েছে জেলা। স্টুটগার্টের বোটানিক্যাল গার্ডেনের মহিলা হাতি জেলা। উনপঞ্চাশ বছরের এই হাতির সামনে ফ্রান্স এবং পর্তুগালের পতাকায় মোড়া বল রাখা হয়েছিল। তবে নিজের দেশকে চ্যাম্পিয়ন হিসাবে না বেছে জেলা সটান গিয়ে পর্তুগালের পতাকায় মোড়া বলটি তুলে নিজের কেয়ারটেকারের হাতে তুলে দেয়। জেলার এই ভবিষ্যতবাণীতে সবাই হতবাক।

Updated By: Jul 9, 2016, 04:36 PM IST
এবারের ইউরো কাপ জিতবে পর্তুগাল!

ওয়েব ডেস্ক: ২০১৬-র ইউরো কাপ জিতবে পর্তুগাল। কোনও জনপ্রিয় ভবিষ্যতবক্তার ভবিষ্যতবাণী নয়। চ্যাম্পিয়ন হিসাবে পর্তুগালকে বেছে নিয়েছে জেলা। স্টুটগার্টের বোটানিক্যাল গার্ডেনের মহিলা হাতি জেলা। উনপঞ্চাশ বছরের এই হাতির সামনে ফ্রান্স এবং পর্তুগালের পতাকায় মোড়া বল রাখা হয়েছিল। তবে নিজের দেশকে চ্যাম্পিয়ন হিসাবে না বেছে জেলা সটান গিয়ে পর্তুগালের পতাকায় মোড়া বলটি তুলে নিজের কেয়ারটেকারের হাতে তুলে দেয়। জেলার এই ভবিষ্যতবাণীতে সবাই হতবাক।

আরও পড়ুন  সলমন এবং আমির খানকে সুশীল সমাজের গুরুত্বপূর্ণ প্রশ্ন

এখন পর্যন্ত ইউরো কাপে তিনটি ভবিষ্যতবাণীই সঠিক হয়েছে জেলার। আজ পর্যন্ত ষোলটি ভবিষ্যতবাণীর মধ্যে সাতটি সঠিক ভবিষ্যতবাণী করেছে জেলা। ইতিমধ্যে তিনিও জনপ্রিয় হয়ে উঠেছেন সেই আগের অক্টোপাস পলের মতো!

আরও পড়ুন  ফের কোচ নির্বাচন বিতর্ককে উসকে দিলেন খোদ সৌরভ!

.