Preity Zinta On Shashank Singh: 'শশাঙ্কের জায়গায় থাকলে অনেকেই...' অবশেষে নীরবতা ভাঙলেন মালকিন!

Preity Zinta breaks silence on choosing Shashank Singh at IPL auction for Punjab Kings: 'ভুল' থেকে হয়েছেন প্রস্ফুটিত ফুল! এবার প্রীতিও কথা বললেন শশাঙ্ককে নিয়ে।

Updated By: Apr 5, 2024, 07:36 PM IST
Preity Zinta On Shashank Singh: 'শশাঙ্কের জায়গায় থাকলে অনেকেই...' অবশেষে নীরবতা ভাঙলেন মালকিন!
প্রীতির বিরাট সার্টিফিকেট শশাঙ্ককে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইপিএলের (IPL 2024) ১৭ নম্বর ম্যাচে, গত বৃহস্পতিবার মুখোমুখি হয়েছিল গুজরাত টাইটান্স ও পঞ্জাব কিংস (GT vs PBKS, IPL 2024)। শুভমন গিলরা (Shubman Gill) তাঁদের ঘরের মাঠ, আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে স্বাগত জানিয়ে ছিলেন শিখর ধাওয়ানদের (Shikhar Dhawan)। গিলরা টস হেরে প্রথম ব্য়াট করে চার উইকেটে তুলেছিলেন ১৯৯ রান। শুভমন নিজে ৪৮ বলে ৮৯ রানের অপরাজিত ইনিংস খেলেন। আর গিলদের রান তাড়া করতে নেমে পঞ্জাব এক বল হাতে রেখে তিন উইকেটে ম্য়াচ বার করে নেয়। আর প্রীতি জিন্টার দলের হয়ে রান তাড়া করতে নেমে অসাধারণ অপরাজিত মারকাটারি ইনিংস খেলেন শশাঙ্ক সিং (Shashank Singh)। ২৯ বলে করেন ঝোড়ো ৬১ রান। ৫৮ মিনিটের ধ্বংসলীলায় শশাঙ্ক ৬টি চার ও ৪টি ছয় মেরেছেন। 'দ্য় শশাঙ্ক রিডেম্পশন' (The Shashank Redemption) শোয়ের জন্য় ম্য়াচের সেরাও হয়েছেন ৩২ বছরের অলরাউন্ডার। অতীতে দিল্লি-হায়দরাবাদ ও রাজস্থানের হয়ে আইপিএল খেলা শশাঙ্ক এখন শিরোনামে। তাঁর কারণ দু'টি। এক) তিনি ম্য়াচ জেতানো ইনিংস খেলেছেন আর দুই) তাঁর কপালে জুটেছে  'an accidental buy'-এর তকমা! শশাঙ্ক আইপিএল নিলামে পঞ্জাবের 'ভুল করে কেনা' ক্রিকেটার! হ্য়াঁ, ঠিকই পড়লেন, শশাঙ্ককে কিনতে চাননি প্রীতি জিন্টা (Preity Zinta)! ভুল করে কিনে ফেলেছিলেন নিলামে। এবার শশাঙ্ককে নিয়ে নীরবতা ভাঙলেন মালকিন।

আরও পড়ুন: Suryakumar Yadav | Mumbai Indians: প্রতীক্ষার অবসান, চলে এলেন 'মিস্টার ৩৬০', এবার হবে ভয়ংকর খেলা...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ইনস্টায় প্রীতি তাঁর সঙ্গে শশাঙ্কের সেলফি পোস্ট করে লেখেন, 'নিলামে আমাদের সম্পর্কে, অতীতে যা বলা হয়েছিল, তা নিয়ে শেষপর্যন্ত কথা বলার জন্য আজকের দিনটিই উপযুক্ত বলে মনে হচ্ছে আমার৷ শশাঙ্কের মতো পরিস্থিতিতে পড়লে, প্রচুর মানুষই আত্মবিশ্বাস হারিয়ে ফেলবে বা চাপে পড়ে অনুপ্রেরণার অভাবে ভুগবে। তবে এটা শশাঙ্কের গল্প নয়। তিনি অনেকের মতো না। ও সত্যিই স্পেশ্য়াল। শুধুই একজন দক্ষ খেলোয়াড় নয় শশাঙ্ক। ওর মধ্য়ে রয়েছে একটা ইতিবাচক মনোভাব এবং অবিশ্বাস্য স্পিরিট! ও সকল মন্তব্য এবং জোকসকে এত স্পোর্টিংলি নিয়েছে, যে কখনই শিকার হয়নি এসবের। ও নিজেই নিজের জন্য় যথেষ্ট। ও দেখিয়েছে যে, কী ধাতু দিয়ে তৈরি। আমি মনে করি শশাঙ্ক সকলের কাছে দৃষ্টান্ত। জীবন যখন অন্য় মোড় নেয় এবং চিত্রনাট্য় অনুযায়ী সবটা হয় না। লোকেরা আপনার ব্য়াপারে কী ভাবছে সেটা গুরুত্বপূর্ণ নয়, আপনি নিজের সম্পর্কে কী ভাবছেন সেটাই আসল! তাই শশাঙ্কের মতোই নিজের উপর বিশ্বাস হারাবেন না। শশাঙ্ক এবং আমি নিশ্চিত যে, আপনিই জীবনের খেলায় ম্যান অফ দ্য ম্যাচ হবেন'। এই পোস্টের কমেন্টে শশাঙ্ক লেখেন, 'অনেক ধন্য়বাদ ম্য়াডাম। আপনি প্রথম দিন থেকেই আমার উপর বিশ্বাস রেখেছেন। পঞ্জাব কিংস ফ্র্যাঞ্চাইজিতে খেলতে পারা আমার কাছে পরম সৌভাগ্য়ের। যেভাবে এখানে আমাকে স্বাগত জানানো হয়েছে তা অতুলনীয়। প্রচুর পজিটিভিটি রয়েছে এখানে। সবসময় সাপোর্টের জন্য় ধন্য়বাদ। আমার কাছে এটা অনেক কিছু।' প্রীতিদের সেদিনের ভুলই তাঁদের হয়ে ফুল হয়ে ফুটল। এভাবেই বাকিদের জীবন চেনালেন শশাঙ্ক।

আরও পড়ুন: Shashank Singh | GT vs PBKS | IPL 2024: প্রীতিদের 'ভুল'ই প্রমাণিত হল নির্ভুল! আলোচনায় এখন শশাঙ্ক সিং
 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.