এবার ব্র্যাড হজকে খোঁচা দিলেন রবিচন্দ্রন অশ্বিন

ভারত-অস্ট্রেলিয়া সিরিজ শেষ হয়ে গেলেও ক্রিকেটারদের একে অপরের বিরুদ্ধে কটুক্তির বণ্যা থামছে না। এবার ব্র্যাড হজকে খোঁচা দিয়ে রাখলেন রবিচন্দ্রন অশ্বিন। আসলে বিরাট কোহলির বিরুদ্ধে করা মন্তব্যের জন্য বৃহস্পতিবার ক্ষমা চেয়ে নেন আইপিএল দল গুজরাত লায়ন্সের কোচ ব্র্যাড হজ। চোটের জন্য নয়, আইপিএলে খেলার জন্য বেঙ্গালুরু টেস্টে কোহলি খেলেননি বলে মন্তব্য করেছিলেন এই প্রাক্তন অসি ক্রিকেটার। চারদিক থেকে সমালোচনার পর এবং চাকরি বাঁচানোর জন্য কোহলির কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন হজ। কিন্তু খোঁচা দিতে ছাড়েননি অশ্বিন।

Updated By: Mar 31, 2017, 08:17 AM IST
 এবার ব্র্যাড হজকে খোঁচা দিলেন রবিচন্দ্রন অশ্বিন

ওয়েব ডেস্ক: ভারত-অস্ট্রেলিয়া সিরিজ শেষ হয়ে গেলেও ক্রিকেটারদের একে অপরের বিরুদ্ধে কটুক্তির বণ্যা থামছে না। এবার ব্র্যাড হজকে খোঁচা দিয়ে রাখলেন রবিচন্দ্রন অশ্বিন। আসলে বিরাট কোহলির বিরুদ্ধে করা মন্তব্যের জন্য বৃহস্পতিবার ক্ষমা চেয়ে নেন আইপিএল দল গুজরাত লায়ন্সের কোচ ব্র্যাড হজ। চোটের জন্য নয়, আইপিএলে খেলার জন্য বেঙ্গালুরু টেস্টে কোহলি খেলেননি বলে মন্তব্য করেছিলেন এই প্রাক্তন অসি ক্রিকেটার। চারদিক থেকে সমালোচনার পর এবং চাকরি বাঁচানোর জন্য কোহলির কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন হজ। কিন্তু খোঁচা দিতে ছাড়েননি অশ্বিন।

আরও পড়ুন আইসিসি র‍্যাঙ্কিংয়ে ব্যাপক উন্নতি করলেন লোকেশ রাহুল

হজের নাম না করেই মজা করে অশ্বিন টুইট করে জানিয়েছেন তিরিশে মার্চকে বিশ্ব ক্ষমা দিবস হিসাবে পালন করা উচিত। সঙ্গে-সঙ্গেই অশ্বিনের এই টুইট ভাইরাল হয়ে যায়। টুইটকে ঘিরে একের পর এক লাইক জানাতে থাকেন সমর্থকরা। উল্লেখ্য প্রত্যেক বছর চোদ্দই সেপ্টেম্বর বিশ্ব ক্ষমা দিবস পালন করা হয়।

আরও পড়ুন  নিজেকে পুরো ফিট করাই এখন একমাত্র লক্ষ্য সামির

.